করোনার সেকেন্ড ওয়েভ: না.গঞ্জ প্রশাসন থেকে ৩ বিষয়ে গুরুত্ব দেওয়ার নির্দেশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মাস্ক ব্যবহার, বার বার হাত ধোয়া ও সামাজিক দুরত্ব বজায় রাখা; এ তিনটি বিষয়ে নারায়ণগঞ্জবাসীকে বিশেষ গুরুত্ব দিতে বলা হচ্ছে। বলা হচ্ছে, নিজের জন্য, পরিবার ও প্রতিবেশীদের রক্ষার জন্য হলেও নির্দেশনা গুলো মানতে।

করোনাভাইরাসের দ্বিতীয় সংক্রমণ বা সেকেন্ড ওয়েভ রুখতে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) মাঠে নেমে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এ কথা গুলো জানান।

দুপুর ১২টা থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন হয়। এরপর শহরের চাষাঢ়া মোড়, ২ নং রেলগেইট, ১ নং ফেরিঘাট, ৩০০ শয্যা হাসপাতালসহ অন্যান্য জায়গায় মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক মোহামমদ মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি।

মোহামমদ মনিরুজ্জামান বকাউল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার সেকেন্ড ওয়েভ প্রতিরোধের জন্য পদ‌ক্ষেপ নেওয়া হয়েছে। আমরা সেগুলো বাস্তবায়ন করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নেতৃত্বে কর্মসূচি গ্রহণ করেছি। আমাদের কার্যক্রম অব্যহত থাকবে। আমরা মাক্স ব্যবহার করানোর জন্য ‘নো মাস্ক, নো সার্ভিস’ কর্মসূচি নিয়েছি।

খাদিজা তাহেরা ববি বলেন, আজকে আমরা সমগ্র নারায়ণগঞ্জ জেলাতেই মাস্ক বিতরণ শুরু করেছি। নারায়ণগঞ্জের মেইন চারটি স্পটে আমরা সারাদিন ব্যাপী মাস্ক বিতরণ করবো। দেশের প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছিল নারায়ণগঞ্জে। আমরা আপনাদের সকলের সহযোগীতায় সফল ভাবে করোনা মোকাবেলা করতে পেরেছি। আমরা আবার চাচ্ছি সেই সফলতা ধরে রাখতে। তাই আমাদের ধারাবাহীক কর্মসূচির অংশ হিসেবে আজকের এই কার্যক্রম। এ সকল কার্যক্রম অব্যহত থাকবে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin