করোনার ছোবলে আবারো নীল হচ্ছে না.গঞ্জ,আজ আক্রান্ত ৮৮

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে আরও ৮৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৩ জনের।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত বৃহস্পতিবার (২৫ মার্চ) এর প্রতিবেদনে এমন চিত্র দেখা যায়। জেলা স্বাস্থ্য বিভাগ বলছে, ‘বর্তমানের করোনা পূর্বের চেয়েও ভয়াবহ, দু’ চার দিনের মধ্যেই লাস্ট স্ট্যাজে পৌঁছে দেয় রোগীকে’।

চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ২০২০ সালের ৮ মার্চ বাংলাদেশের নারায়ণগঞ্জে প্রথম শনাক্ত হয়। এক পর্যায়ে হটস্পট হয়ে যায় পুরো জেলা। মৃত্যু হয় শত শত মানুষের। গত কয়েক মাস করোনার সংক্রমন কম থাকলেও এখন দ্বিতীয় ঢেউ এসেছে।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বলা হয়, এখন পর্যন্ত নারায়ণগঞ্জের ৮২ হাজার ৮৮৪ জনের শরীরে করোনা পরীক্ষা করা হয়। সর্বশেষ ২৪ মার্চ পরীক্ষা করা হয়েছে ৩৮০ জনের নমুনা। এর মধ্যে ৮৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬৬ জনের। মোট আক্রান্ত হয়েছে ৯ হাজার ৫৬৭ জন।

নারায়ণগঞ্জ জেলা করোনা ফোকাল পার্সন ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, ‘আগে করোনা হলে শাসকষ্ট, কাশিসহ নানা স্ট্যাপ পার হতো। বর্তমানের করোনা পূর্বের চেয়েও ভয়াবহ, দু’ চার দিনের মধ্যেই লাস্ট স্ট্যাজে পৌঁছে দেয় রোগীকে। অনেকটা প্রথম দিকের করোনার মতো। তাই সকলের প্রতি আমাদের অনুরোধ, বাড়িতেই থাকার চেষ্টা করুন। বাড়ির বাহিরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।’

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin