করোনা থাকবে, কাজও করতে হবে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনার ভয়ে ভীত নন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। বরং অনেকের চেয়ে অনেক বেশি সচেতন তিনি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন ঈদের নাটকের। ঈদুল আজহায় পাঁচটি নাটকে দেখা যাবে তাঁকে। নাটকের গল্পগুলো নিয়ে তিনিও মুগ্ধ।

গত ঈদুল ফিতরে টেলিভিশনে ছিল না অনেক শিল্পীর নতুন নাটক। সেই দলে আছেন সেলিমও। এই ঈদে সেটি আর হতে দিচ্ছেন না তিনি। ঈদুল আজহায় দর্শকদের আনন্দ দিতে যে নাটকগুলোয় তিনি যুক্ত হয়েছেন, সেগুলোয় কাজ করছেন তাঁর নিজের পছন্দের শিল্পীরাও। তাঁকে দেখা যেতে পারে কামরুজ্জামান সাগরের ‘বাবারা সব পারে’, মাবরুর রশীদের ‘বাপরে বাপ’, রোমান রুনির ‘আব্বাস’। বাকি দুই নাটকের পরিচালক মাহমুদ দিদার ও আল হাজেন। শুটিংয়ের ফাঁকে একটি চলচ্চিত্রেও কাজ করছেন তিনি। সেটা নিয়েও রোমাঞ্চিত সেলিম।

নাটকগুলো প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘করোনার কারণে খুব বেশি নাটকে অভিনয় করিনি। সংকটের সময়ে গল্প যাচাই-বাছাই করে কাজ করছি। ভিন্নধর্মী গল্পের প্রস্তাব পাওয়ায় কাজগুলোর সঙ্গে যুক্ত হয়েছি। আমি চরিত্রগুলো নিয়ে সন্তুষ্ট।’ শুটিং ইউনিটের অভিজ্ঞতাও ভালো তাঁর। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সবাই এখন অনেক বেশি সচেতন। স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছি। করোনা থাকবে, কাজও করতে হবে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin