কমিটি গঠনে তৈমুর-মামুনের মতামতকে দ্বন্দ্ব বলা হচ্ছেঃ রোজেল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপির থানা পর্যায়ের কমিটি গঠন নিয়ে জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের মধ্যকার মুক্ত মতামত প্রদর্শনকে দ্বন্দ্ব বলা হচ্ছে বলে মনে করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল।

নারায়ণগঞ্জ বুলেটিনকে দেয়া একান্ত সাক্ষাৎকারে সাবেক এই ছাত্রনেতা বলেন, নারায়নগঞ্জের বিভিন্ন পত্রিকার মাধ্যমে তিনি জানতে পারেন কমিটি গঠন নিয়ে জেলা বিএনপির শীর্ষ দুই নেতার মধ্যে দ্বন্দ্ব চলছে। কিন্ত মিডিয়ায় এই ব্যাপারে শীর্ষ এই দুই নেতার কোন বক্তব্য না নেয়ায় তিনি বিস্মিত। তিনি মনে করেন শীর্ষ এই দুই নেতার বক্তব্য না নিয়ে অনুমান নির্ভর এই সংবাদ পরিবেশন সবার জন্যই বিব্রতকর।

তিনি আরো বলেন, কমিটি গঠন একটি দীর্ঘ আলোচনার বিষয়। কমিটি গঠনের সময় অনেক বিষয় বিবেচনায় নিয়ে অগ্রসর হতে হয়। এক্ষেত্রে অনেক নাম আসে, তাদের পক্ষে বিপক্ষে অনেক যুক্তি তর্ক উত্থাপিত হয়। কমিটি গঠনের আলোচনা একটি উন্মুক্ত আলোচনা। এখানে যে কেউ তার বক্তব্য পেশ করার অধিকার রাখে। তৈমুর আলম এবং মামুন মাহমুদ নিজেদের মতামত পেশ করেছেন। দুই জনের দুই রকম মতামত হতেই পারে কিন্তু এটাকে দ্বন্দ্ব বলার কোন সু্যোগ নেই।

সাবেক এই ছাত্রনেতা আরো বলেন, সবার মতামত নিয়ে ত্যাগী, যোগ্য এবং সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তিদেরকেই কমিটিতে আনার আন্তরিক চেষ্টা চলছে। সার্চ কমিটির ঐক্যমতের ভিত্তিতেই আগামী দিনের কমিটি গঠন হবে বলে বিশ্বাস এই নেতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin