কবরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেনঃ শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বরেণ্য অভিনেত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (১৭ এপ্রিল) গনমাধ্যমকে পাঠানো এক বার্তা তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শামীম ওসমান বলেন, সারাহ বেগম কবরী একজন কিংবদন্তি অভিনেত্রী ছিলেন। এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যও ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তাঁর ব্যাপক ভুমিকা ছিল। সম্পর্কে তিনি আমার চাচী ছিলেন। গত ২-৩ মাস আগে ওনার (কবরী) সঙ্গে আমার কথা হয়েছিল। তিনি বলেছিলেন শামীম বাসায় আসো। তোমার সঙ্গে আমার কথা আছে। আমি বলেছি চাচী আসবো। অনেক কথা হয়েছিল সেদিন আমাদের মধ্যে। কস্টের বিষয় আমি কথা দিয়েও কথা রাখতে পারিনি। কোভিডের কারণে আমার আর যাওয়া হয়নি চাচীর বাসায়। তাই শেষবারের মতো দেখাটাও হলো না চাচীর সঙ্গে। তিনি অসুস্থ থাকা অবস্থায় আমি নামাজ পড়ে ওনার জন্য দোয়া করেছি। আমি অত্যন্ত মর্মাহত তাঁর মৃত্যুতে। চাচীর জন্য আমি সবার কাছে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন কবরী চাচীকে জান্নাতুল ফেরদাউস নসীব করুক।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin