কনডম ব্যবহারে অলিম্পিকে পদক জিতলেন অজি অ্যাথলেট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অলিম্পিকের রেওয়াজ হিসেবে সকল প্রতিযোগীকে বিনামূল্যে কনডম সরবরাহ করা হয়। প্রতি আসরে সেগুলো ব্যবহৃত হলেও এবার সুযোগ নেই। করোনার কারণে অ্যাথলেটদের যৌনমিলন নিষিদ্ধ করেছে অলিম্পিক কমিটি। তাই কনডমগুলো অলস পড়ে আছে। সেগুলোকে স্মারক হিসেবে নিয়ে যাওয়া ছাড়া উপায় নেই। তবে অস্ট্রেলিয়ার এক প্রতিযোগী দেখিয়ে দিলেন কনডম দিয়ে অন্য কাজও করা যায়!

কনডম ব্যবহার করে রীতিমতো ব্রোঞ্জ পদক জিতে নিয়েছেন অস্ট্রেলিয়ার ক্যানোইস্ট জেসিকা ফক্স! নিয়ম অনুযায়ী অলিম্পিক ভিলেজে ঢোকার সময় প্রতিযোগীদের কনডম দেওয়া হয়। জেসিকা ফক্স সেই কনডম ব্যবহার করেছেন তার নৌকা সারানোর জন্য। সেই নৌকা সারানোর ভিডিও তিনি টিকটকে পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, প্রথমে নৌকায় কার্বনের প্রলেপ দিচ্ছেন জেসিকা। সেই কার্বন যাতে আলগা হয়ে না যায়, সেজন্য তিনি নৌকার মুখে কনডম লাগিয়ে দেন!

সোশ্যাল সাইটে ভিডিও পোস্ট করে জেসিকা লেখেন, ‘বাজি ধরতে পারি যে কনডম দিয়ে নৌকা সারানো যায়, এটা কেউ জানত না।’ সেই নৌকা দিয়েই চলতি টোকিও অলিম্পিকে কে-১ বিভাগে ব্রোঞ্জ জিতেছেন জেসিকা। এটা তার তিন নম্বর অলিম্পিক পদক। ২০১২ অলিম্পিকে লন্ডনে রুপা জিতেছিলেন তিনি। ২০১৬ রিও অলিম্পিকের পর টোকিওতেও ব্রোঞ্জ জিতলেন জেসিকা। পদক জয়ের পর তিনি সমর্থকদের ধন্যবাদ দিয়েছেন।

সূত্রঃ কালের কন্ঠ

Share on facebook
Share on twitter
Share on linkedin