কঠোর লকডাউনের ১১তম দিনে অনেকটাই স্বাভাবিকরূপে না.গঞ্জ

শেয়ার করুণ

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর উপস্থিতি লক্ষ্য করা গেলেও লকডাউনের ১১তম দিনে অনেকটাই ঢিলেঢালা ছিল তাদের ভূমিকা। অন্যদিনগুলোর মত ঘর থেকে বের হয়েই প্রশাসনের জেরার মুখে পড়তে হয়নি নগরবাসীকে। যার ফল স্বরূপ নগরীতে বেড়েছে মানুষের চলাচল।

আজ সোমবার (০২ আগস্ট) জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ঘুরে দেখা যায় খুব পয়েন্টেই ছিল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থান। সকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থান থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কিছুটা শিথিলতা দেখায় তারা। যার ফলে বেলা বাড়ার সাথে সাথে মানুষের উপস্থিতিও বৃদ্ধি পায় মূল সড়কগুলোতে।

কঠোর লকডাউনের অন্যদিনগুলোর মতই একাদশ দিনেও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। বিনা কারনে বের হওয়া নগরবাসীদের কিছু কিছু যায়গায় পুলিশি জেরার মুখে পড়তে হয়েছে। প্যাডেলচালিত রিকশার পাশাপাশি ব্যাটারি চালিত রিকশা ও মিশুকও চলতে দেখা গেছে নগরীর মূলসড়কে।

এছাড়াও বন্দর সেন্ট্রালঘাট, সাইনবোর্ড, শিবুমার্কেট, দ্বিগুবাবুর বাজার সহ বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে টহল দিতে দেখা গেছে। তবে অন্য যে কোন দিনের তুলনায় মানুষ ও যানবাহনের উপস্থিতি ছিল অনেক বেশী। সার্বিকভাবে বলা চলে গনপরিবহন আর মার্কেট বাদে অন্য স্বাভাবিক দিনের মতই ছিল কঠোর লকডাউনের ১১তম দিন।

নিউজটি শেয়ার করুণ