কঠোর লকডাউনের সপ্তমদিনে নগরীতে বেড়েছে মানুষের চলাচল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর উপস্থিতি লক্ষ্য করা গেছে লকডাউনের সপ্তমদিনেও ঘর থেকে বের হয়েই প্রশাসনের জেরার মুখে পড়তে হয়েছে নগরবাসীকে।

তবুও অন্য যে কোন দিনের থেকে মানুষের আনাগোনা বেশী লক্ষ্য করা গেছে নগরীতে। সরেজমিনে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ঘুরে দেখা যায় প্রায় সব গুরুত্বপূর্ণ পয়েন্টেই ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থান।

সকাল ৬ টা থেকেই নগরীর মুল সড়ক গুলোর অস্থায়ী চেকপোস্টে ছিল পুলিশের উপস্থিতি। বেলা বাড়ার সাথে সাথে পুলিশের সাথে যোগ দেয় র‍্যাব, বিজিবি ও সেনাবাহিনী। বেলা বাড়ার সাথে সাথে মানুষের উপস্থিতিও বৃদ্ধি পায় মূল সড়কগুলোতে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

বিনা কারনে বের হওয়া নগরবাসীদের গুনতে হয়েছে জরিমানা। আটক হয়েছে প্রায় শ খানেক ব্যাটারি চালিত অটোরিকশা। জরুরী প্রয়োজনে বের হওয়া নগরবাসীদেরও পুলিশের জেরার মুখে পড়তে হয়েছে। প্যাডেলচালিত রিকশা বাদে কোন পরিবহনকেই ঢুকতে দেয়া হয়নি জেলায়।

এছাড়াও বন্দর সেন্ট্রালঘাট, সাইনবোর্ড, শিবুমার্কেট, দ্বিগুবাবুর বাজার সহ বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে টহল দিতে দেখা গেছে। তবে অন্য যে কোন দিনের তুলনায় মানুষ ও যানবাহনের উপস্থিতি ছিল অনেক বেশী।

Share on facebook
Share on twitter
Share on linkedin