এ্যাড. খোকন সাহাকে প্রধান উপদেষ্টা করে গোয়ালপাড়ায় সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জের আদালত পাড়ার পরিচিত মুখ অ্যাডভোকেট খোকন সাহাকে প্রধান উপদেষ্টা করে ‘গোয়াল পাড়া সমাজ কল্যান সংগঠন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ করেছে।

গত ২৮ শে মে নতুন এই স্বেচ্ছাসেবী সংগঠনটি আত্মপ্রকাশ করে। এলাকার তরুনদের নিয়ে সামাজিক উন্নয়নমুলক কাজ করার ব্রত নিয়ে প্রতিষ্ঠা লাভ করা এই সংগঠনটির কমিটি ঘোষনা করা হয়েছে সম্প্রতি। নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইসমাইল হোসেন নয়ন এবং সাধারণ সম্পাদক হিসেবে সঞ্জয় সাহা নির্বাচিত হয়েছেন।

পুর্নাঙ্গ কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন মাসুম আহমেদ। এছাড়াও সহ-সভাপতি হিসেবে মামুন আহমেদ মৃদুল এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মিঠুন ঘোষ নির্বাচিত হয়েছেন। নবগঠিত কমিটির সদস্যরা জানান এলাকার তরুনদের নিয়ে মানবতার সেবা করাই এই সংগঠনটির মূল লক্ষ্য।

রাজনৈতিক পরিচয়ের উর্ধ্বে উঠে সবাই একটি সুন্দর সমাজ গড়ার জন্য কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবে। আর্ত-মানবতার সেবায় সর্বদা নিয়োজিত থাকার প্রত্যয় ব্যক্ত করা হয় সংঠনটির পক্ষ থেকে। তারা জানান খুব শীঘ্রই সংঠনের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প, অসহায়দের খাদ্য সহায়তা সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কাজের উদ্যোগ নেয়া হবে। মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বিভিন্ন বিনোদনমুলক কার্যক্রমের উদ্যোগের কথাও জানান সংগঠকরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin