এসএ পরিবহনে আচারের প্যাকেটে ৬ হাজার ইয়াবা নিতে এসে নারী আটক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বারে কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান এস এ পরিবহন থেকে প্রায় ছয় হাজার পিছ ইয়াবাসহ অরুণা আক্তার (২৮) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব-১১।

কক্সবাজার থেকে অভিনব পদ্ধতিতে আসা ইয়াবার চালানটি শনিবার দুপুরে এস এ পরিবহনের পার্শ্বেল শাখা থেকে বুঝে নেয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়েছে । আটককৃত অরুণা আক্তারের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানা এলাকায়। র‌্যাব জানিয়েছে, এই নারী দীর্ঘদিন যাবত ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত আছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে পাঠানো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস কার্য্যালয়ে অবস্থান নেয়।

দুপুর আড়াইটায় অরুণা আক্তার নামে ওই নারী তার শিশু সন্তানকে কোলে নিয়ে বোরকা পড়া অবস্থায় এসে পার্শেল শাখার গুদাম থেকে কৌশলে আচারের প্যাকেটের আড়ালে ইয়াবার চালানটি বুঝে নেন। এসময় র‌্যাব তাকে হাতেনাতে আটক করলে আচারের প্যাকেটের ভেতরে ছয় হাজার পিছ ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

সূত্রঃ নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin