এমপি শামীম ওসমানের এলাকায় কাউকে না খেয়ে থাকতে হয়নি: সাইফউল্লাহ বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, করোনার মহামারীতে দেশের মানুষকে নিরাপদে রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সহিত মোকাবেলা করেছেন। আর সেই সময়ে করোনায় বহু লোক কর্মহীন হয়ে পড়ে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কর্মহীন মানুষের ঘরে ঘরে আমরা খাবার পৌছে দিয়েছি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) কাশিপুর ইউনিয়ন পরিষদে এলজিএসপি-৩ অর্থায়নে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সাইফউল্লাহ বাদল বলেন, শেখ হাসিনা সব সময় দেশের মানুষের জন্য চিন্তা করেন। আর শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তি এমপি শামীম ওসমান তার নির্বাচনী এলাকার মানুষের খোজখবর নিয়েছেন। তাহার এলাকার লোকজন কাউকে না খেয়ে থাকতে হয়নি। তাই শামীম ওসমানের জন্য আমরা সবাই দোয়া করি আল্লাহ যেন তার শরীর সুস্থ্য রাখেন।

তিনি আরো বলেন, করোনায় মোকাবেলা সরকারকে সহযোগিতা আমাদের সচেতন হতে হবে। ঘর থেকে বাহিরে বের হলে মাস্ক ব্যবহার করতে হবে। নিয়মিত হাত ধুতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। করোনা মোকাবেলায় সরকারের নির্দেশ পালন করে চলতে হবে। করোনা যুদ্ধে আল্লাহর রহমতে আমরা জয়ী হতে পেরেছি শুধু মাত্র সরকারের দক্ষতার কারনে। আজকে সরকারের দেয়া মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য এমদাদুল হক খোকা, মেজবাউর রহমান পলাশ, কাশিপুর ইউনিয়ন পরিষদ সচিব বাহাউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin