এবার ৪২৫ টাকা কেজি ধরে গরু বিক্রি হবে সেলিম ওসমানের ফার্মে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত কয়েক বছরের ন্যায় এবারেও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের উদ্যোগে কোরবানীর পশু বিক্রির ব্যতিক্রমী আয়োজনে বিক্রি হচ্ছে কোরবানীর গরু। লাইভ ওয়েটে এক দরে ৪২৫ টাকা কেজি ধরে গরু বিক্রি করা হচ্ছে।

ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় অবস্থিত এমপি সেলিম ওসমান ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেড সংলগ্ন খালি জায়গায় এবং তার মালিকানাধীন থ্রিস্টার ফার্ম হাউজ থেকে সরাসরি এসব গরু বিক্রির ব্যবস্থা করা হয়েছে।

যেখানে পাওয়া যাচ্ছে দেশী, ফিজিয়ান, শাহীওয়াল, ব্রাহাম সহ উন্নত মানের বিভিন্ন জাতের শতাধিক গরু, ও গরিয়াল।

এমপি সেলিম ওসমান জানান, উক্ত গরু গুলো ফতুল্লার দাপা ইদ্রাকপুরে অবস্থিত তার থ্রিস্টার ফার্ম হাউজে জন্ম নেওয়ার পর বাচ্চা গুলোকে খুলনায় অবস্থিত ফাইভস্টার ফার্ম হাউজে পাঠানো হয়। সেখানে সম্পূর্ন প্রাকৃতিক উপায়ে গরু গুলোকে পালন করা হয়। ফাইভস্টার ফার্মে পালিত বিক্রয় পযোগী গরু গুলো পুণরায় নারায়ণগঞ্জে এনে এই ব্যতিক্রমী আয়োজনে বিক্রয় করা হয়। ১১ জুলাই থেকে বিক্রি শুরু হয়েছে।

ইতোমধ্যে বেশ কিছু গরু বিক্রি হয়ে গেছে। গরু কিনতে আগ্রহীরা দ্রুত চলে আসুন। আগে আসলে আগে পাবেন।

উল্লেখ্য ২০১৮ সাল থেকে ফতুল্লার দাপা ইদ্রাকপুরে অবস্থিত এমপি সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেড সংলগ্ন নিজস্ব ফাকা জায়গায় এ ব্যতিক্রমী আয়োজন করে আসছেন এমপি সেলিম ওসমান। এ হাটে কোন প্রকার ঝামেলা ছাড়ায় পছন্দমত গরু কিনতে পারেন ক্রেতারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin