এবার সুমাইয়া রেস্তোরাঁসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানাতে, দ্রব্য মূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং খাদ্যে ভেজাল রোধে নগরীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে।


বুধবার (৫ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত চাষাড়া, কালিরবাজারসহ নগরীর বিভিন্ন এলাকায় মার্কেট, বাজার ও রেস্তোরাতে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত তানজিয়া।

এসময় স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ বাজার মনিটরিং করে মূল্য তালিকা যাচাই ও বিভিন্ন খাবারের দোকানে সতর্ক করার পাশাপাশি জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফফাত তানজিয়া বলেন, রমজান উপলক্ষে কিছু অসাধু ব্যবসায়ী খাদ্যে ভেজাল করছে এবং অনেকেই সরকারি নির্দেশনা অমান্য করে  সড়কে ঘোরাফেরা করছে, তাই জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোস্তাইন বিল্লাহ স্যার”র নির্দেশে নগরীর বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় সুমাইয়া রেস্তোরা, মার্ক টাওয়ার মার্কেটের কয়েকটি দোকান, ফাস্টফুড সহ ৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদন্ডে দন্ডিত করা হয়। এছাড়া জনগণকে সর্তক করার পাশাপাশি ৬ টি মামলা করা হয়েছে এবং আইন অমান্যকারীদের জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin