এবার তৈমুরের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আইভীর

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

আজ সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে তার চিফ এজেন্ট, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু রিটার্নিং কর্মকর্তার কাছে এ অভিযোগ করেন। অভিযোগে বলা হয়েছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার মিছিল
সমাবেশ করে নগরীর বিভিন্ন জায়গায় ভোট প্রার্থনা করছেন। মসজিদ, মন্দির ও গির্জাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য দিচ্ছেন এবং তার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বক্তব্য দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছেন।

অভিযোগে আরও বলা হয়েছে, অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সোনালী ব্যাংক নারায়ণগঞ্জ শাখায় লেনদেন চলাকালীন অবস্থায় দলবল নিয়ে ভোট চাওয়া এবং বক্তব্য রাখার মতো ঘটনা ঘটিয়েছেন। যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের সঙ্গে সরকারি ব্যাংকের নিরাপত্তার জন্য হুমকিও বটে।
একই সঙ্গে তৈমূর প্রতিদিন শব্দযন্ত্র (মাইক) ব্যবহার করে নারায়ণগঞ্জ ৫ নম্বর ঘাট টার্মিনালে পথসভা করছেন যা নির্বাচনী আচরণবিধির চরম লঙ্ঘন। এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু গনমাধ্যমকে বলেন, আমরা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছি। জেলা নির্বাচন কমিশন আমাদের অভিযোগ গ্রহণ করেছেন।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান এ ব্যাপারে বলেন, আমি মাত্রই অফিসে এসেছি। শুনেছি একজন অভিযোগ করেছেন। তবে আমি এখনো দেখিনি। এর আগে, রোববার (২৬ ডিসেম্বর) নাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তৈমূর আলমের পক্ষে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিতভাবে এ অভিযোগ অ্যাডভোকেট সুলতান মাহমুদ।

নিউজটি শেয়ার করুণ