এবার এক মঞ্চে আসছেন ভাইরাল তাহেরী ও শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দাওয়াতে ঈমানী বাংলাদেশ নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতী মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী। ব্রাহ্মণবাড়িয়ার তাহেরী নামেই তিনি পরিচিত। তাহেরীর ওয়াজে দেখা যায়, বক্তব্যের শুরুতেই কিছু বাক্য ব্যবহার করেন। মজা করেন উপস্থিতিদের সঙ্গে। তার ব্যবহৃত কিছু শব্দ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেগুলোর মধ্যে অন্যতম ‘‘বসেন বসেন, বইসা যান’, ‘আপনারা খাবেন? ঢেলে দেই? ঢেলে দেই?, ‘ভাই পরিবেশটা সুন্দর না’, ‘কোনো হইচই আছে?’, ‘আমি কি কাউকে গালি দিয়েছি?’,‘আমিতো ভালা না ভালা লইয়া থাইকো’।

সেই তাহেরী হুজুর আসছেন নারায়ণগঞ্জে এক ওয়াজ ও দোয়ার মাহফিলে। আগামী ২৭ জানুয়ারি (বুধবার) ফতুল্লার সেই মাহফিলে উপস্থিত থাকার কথা রয়েছে সারাদেশে বেশ আলোচিত ও সমালোচিত আওয়ামী লীগের প্রভাবশালী রাজনীতিবিদ একেএম শামীম ওসমান। যিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য। এমপি শামীম ওসমানের দেয়া বিভিন্ন সময়ে বক্তব্যের বেশ কিছু শব্দও স্যোশাল মিডিয়াতে ভাইরাল হয়, ‘খেলা হবে’, ‘৮০ রাকাত নফল নামাজ পড়ি’ কিংবা ‘তাহাজ্জুদ কাজ্বা করি না’।

জনপ্রিয় কর্মীবান্ধব নেতা শামীম ওসমান বরাবরই মিডিয়ার ফোকাসে থাকেন। দেশের যে প্রান্তেই তিনি উপস্থিত হন, সাংবাদিকরা তাকে ঘিরে ধরেন। সম্প্রতি সিলেটেও তাই হয়েছিলো। দেখা যা অনেক মন্ত্রী উপস্থিত থাকার পরেও মিডিয়ার নজর থাকে শামীম ওসমানের দিকেই।

এদিকে, আলোচিত শামীম ওসমান ও তাহেরী হুজুরের এক মঞ্চে উপস্থিতির ওয়াজ মাহফিলের পোস্টার প্রচারনার পর এ নিয়ে বেশ কৌতুহলী সবাই। অধীল আগ্রহে কি বলবেন দুই জনে সেই দিন।

আয়োজনের ব্যাপারটি নিশ্চিত করেছেন ওয়াজ ও দোয়া মাহফিলটির সার্বিক সহযোগীতা ও পরিচালনাকারী ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ফাইজুল ইসলাম।

তার দাবি, ‘আগামী ২৭ জানুয়ারি (বুধবার) ফতুল্লার কায়েমপুরের ফয়জুননেছা রোমান নূরানী হাফিজিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানার উদ্যোগে মাদ্রাসা প্রাঙ্গণে ওয়াজ ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।’

জানা গেছে, ৩ দিন ব্যাপী ওয়াজ ও দোয়ার মাহফিলের প্রথম দিনেই প্রধান বক্তা হিসেবে গিয়াসউদ্দিন আত তাহেরী ও প্রধান অতিথি হিসেবে একেএম শামীম ওসমান উপস্থিত থাকবেন।

২য় দিনে (২৮ জানুয়ারি) উপস্থিত থাকার কথা রয়েছে বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ মাওলানা হাফেজ কাজিমুদ্দিন ও ৩য় দিনে উপস্থিত থাকবেন আল্লামা মুফতি ড. সাইয়্যাদ মুহাম্মদ এনায়েতুল্লা আব্বাসী ওয়া সিদ্দিকী।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin