এবার এক ইউনিয়নে ভোটের আগেই পাস সব প্রার্থী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যপদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। ফলে ওই ইউনিয়নে আর নির্বাচন হচ্ছে না।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হোসেন বলেন, গত ১১ নভেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। ওইদিন যাচাই-বাছাই ও মনোনয়ন প্রত্যাহারের পর ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদে একক প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আগামী ২৮ নভেম্বর এ ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা ছিল।

ইউনিয়ন সূত্রে জানা যায়, কোনো প্রার্থী না থাকায় ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও নির্বাচিত হয়েছেন। এছাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে নয়জন সদস্য ও তিনজন সংরক্ষিত নারী সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা সবাই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ছিলেন।

তৃতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর, নবীনগর ও সরাইল উপজেলার ৩৩টি ইউপিতে নির্বাচন হবে ২৮ নভেম্বর। সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউপিতেই শুধু ভোট হচ্ছে না।

সূত্রঃ যমুনা টিভি

Share on facebook
Share on twitter
Share on linkedin