এবার আর্তমানবতার সেবায় অসহায় নারীর পাশে টিম খোরশেদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আর্তমানবতার সেবায় আবারো এক অসহায়ের পাশে দাড়িয়েছে টিম খোরশেদ। এবার অসহায় এক বৃদ্ধ নারীর পাশে দাড়িয়েছে করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের টিম।

ফেসবুক স্ট্যাটাসে খোরশেদ জানান আজ ১৭ নভেম্বর স্থানীয় এক ফটো সাংবাদিক কিছু ছবি পাঠায়। ছবিতে দেখা যায় ষাটোর্ধ এক বৃদ্ধা আমলাপাড়ার রমিজা হাউসের সামনে অনেকটা অচেতন অবস্থায় পড়ে আছে।

ঘটনা জানা মাত্র টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মহিলাকে সাহায্য করতে যায়। ঘটনাস্থলে গিয়ে স্বেচ্ছাসেবক টিম জানতে পারে গত দুই দিন যাবত মহিলা এখানে এই অবস্থায় পড়ে আছে। কেউ একজন মহিলার চারিপাশে ইটের ব্যরিকেড দিয়ে দিয়েছে যাতে কোন যান বাহন গায়ে উঠে না যায়।

ঘটনাস্থলে গিয়ে স্বেচ্ছাসেবক টিম যা দেখতে পায় তা খুবই অমানবিক। বিবস্ত্র অবস্থায় মহিলা কেবল একটি চাদর জড়িয়ে পড়ে আছে রাস্তায়। চাদরটাও হয়তো কেউ দিয়েছে। ময়লা আবর্জনা আর শরীরের দুর্গন্ধে খুবই ভয়াবহ অবস্থা।

জরুরী ভিত্তিতে টিম খোরশেদের স্বেচ্ছাসেবক টিম মহিলাকে মডেল গ্রুপের ফ্রি এম্বুলেন্স করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। মহিলাকে পরিষ্কার পরিচ্ছন্ন করে এখন চিকিৎসা দেয়া হচ্ছে। সার্বক্ষণিক চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা রয়েছে ভিক্টোরিয়া হাসপাতালে। আর বৃদ্ধা মহিলার সার্বিক খোজখবর রাখছেন কাউন্সিলর খোরশেদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin