এনায়েতনগর ৭নং ওয়ার্ডে জাকির মেম্বারকে চ্যালেঞ্জ করতে পারে শাহজাহান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ধীরে ধীরে প্রকাশ্যে মাঠে নামতে শুরু করেছেন প্রার্থীরা। চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি পিছিয়ে নেই মেম্বার প্রার্থীরাও। ৭ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এলাকাবাসীর সাথে মত বিনিময় করেছেন শাহজাহান মাতবর। আর শেষ পর্যন্ত নির্বাচন করলে চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে বর্তমান মেম্বার মীর জাকারিয়া জাকিরকে।

গতকাল বুধবার (৬ অক্টোবর) রাতে নিজ বাসভবনে এলাকার মুরুব্বিদের সাথে মতবিনিময়ের মাধ্যমে নিজের নির্বচনী প্রচারণা শুরু করেন শাহজাহান মাতবর। এলাকাবাসীর সম্মতি পেলে তিনি আগামী নির্বাচনের জন্য লড়তে চান বলে জানান। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগন তাকে সম্মতি জানায়।

মতবিনিময় সভায় শাহজাহান মাতবর বলেন, একটি আদর্শ ও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ার জন্য আমি আমার এলাকাবাসীর সমর্থন চাই। আগামীতে এলাকাবাসী আমাকে সুযোগ দিলে সবাইকে সাথে নিয়ে একটি পরিচ্ছন্ন, আধুনিক এবং জলাবদ্ধমুক্ত ওয়ার্ড গড়তে চাই। এলাকাবাসীকে সামর্থের আলোকে সেরা নাগরিক সুবিধা দেয়ার চেষ্টা করবো।

উল্লেখ্য শাহজাহান মাতবর যে ওয়ার্ডে নির্বাচন করতে ইচ্ছুক সেই ওয়ার্ডের বর্তমান মেম্বার মীর জাকারিয়া জাকির। যিনি মরহুম আব্দুল আউয়াল মেম্বারের ছোট ভাই এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। মীর জাকারিয়া জাকিরের সাথে প্রতিদ্বন্দ্বিতার জন্য ইতিমধ্যে শাহজাহান মাতবর দলীয় হাইকমান্ডের সাথে যোগাযোগ শুরু করেছেন বলে জানিয়েছে একাধিক সূত্র। সেখান থেকে গ্রিন সিগনাল পেলেই হয়তো পুরোদমে মাঠে নামবেন তিনি। আর সেক্ষেত্রে চ্যলেঞ্জের মুখেই পড়তে হতে পারে মীরা জাকারিয়া জাকিরকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin