এনায়েতনগর ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার জলিলের উপর হামলা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচিত হওয়ার পর আব্দুল জলিলের লোকজন বিজয় মিছিল বের করলে মিছিলে হামলা চালিয়েছে পরাজিত প্রার্থী বিল্লালের সন্ত্রাসী বাহিনীর লোকজন। এসময় বিল্লালের লোকজন একটি মোবাইলের দোকান ভাঙচুর করে বেশ কয়েকটা মোবাইল লুট করে নিয়ে যায়। বিল্লাল বাহিনীর হামলায় জলিলের সামর্থীত ৮/১০ জন আহত হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে ফতুল্লার মুসলিমনগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এনায়েতনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার পদে আব্দুল জলিল বিজয়ী হওয়ায় তার লোকজন বিজয় মিছিল বের করে। মিছিলটি নবীনগর হতে বের করে মুসলিমনগর এতিমখানা মোড়ে আসামাত্র ছাত্রলীগ নেতা মান্নান ও পরাজিত প্রার্থী বিল্লালের লোকজন লাঠিসোটা নিয়ে মিছিলকারীদের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা সাউন্ডসিস্টেমের গাড়ি সহ বক্স ভাঙচুর করে। এসময় সাউন্ডসিস্টেমের বক্স গুলো ভাঙচুর করে পানিতে ফেলে দেয়। একপর্যায়ে হামলাকারী ইটপাটকেল নিক্ষেপ করে এবং লাঠিসোটা দিয়ে মোক্তার হোসেনের মোবাইলের দোকান ভাঙচুর করে।



ভাঙচুর হওয়া দোকানের মালিক মোক্তার হোসেন জানান, জলিলের মিছিলের উপর যারা হামলা চালিয়েছে তারাই আমার দোকানে হামলা করে ভাঙচুর করেছে। তবে কারা হামলা চালিয়েছে তা বলতে পারেনি বলে তিনি জানান।

বিজয়ী মেম্বার আব্দুল জলিল জানান, আমার লোকজন আমার পক্ষে বিজয় মিছিল বের করলে পরাজিত প্রার্থী বিল্লাল ও ছাত্রলীগ নেতা মান্নানের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মিছিলের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা হামলা চালিয়ে আমার লোকদের আহত করে। এসময় সন্ত্রাসী সাউন্ডসিস্টেমের গাড়ি ভাঙচুর করে। বিল্লাল ও ছাত্রলীগ নেতা মান্নানের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মিছিলের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা হামলা চালিয়ে আমার লোকদের আহত করে। এসময় সন্ত্রাসী সাউন্ডসিস্টেমের গাড়ি ভাঙচুর করে। বিল্লাল পরাজিত হওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার বিজয় মিছিলে হামলা চালিয়েছে। আহত হয়েছে আক্কাস আলী, মারুফ, রাবিব, আরাফাত সহ আরো কয়েকজন। হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, বিজয়ী প্রার্থীর লোকজন মিছিল বের করলে কিছু লোকজন হামলা চালিয়েছে এমনটাই শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin