এনায়েতনগরে সংরক্ষিত আসনে এবারো প্রার্থী ফারহানা আক্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা মেম্বার ৭,৮,৯ নং ওয়ার্ডে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ফারহানা আক্তার।

২০১১ ও ২০১৬ সালে অনুষ্ঠিতব্য নির্বাচনে অল্প ব্যবধানে পরাজিত হন ফারহানা আক্তার। নারায়ণগঞ্জ বুলেটিনকে তিনি জানান, এবারের প্রেক্ষাপট অন্যবারের চেয়ে ভিন্ন। বর্তমান মহিলা মেম্বারের ব্যর্থতায় জনগন এবার নতুন প্রতিনিধি চায়। টানা ১০ বছরে মেম্বার হিসেবে থেকে এলাকায় কার্যত কোন দৃশ্যমান উন্নয়ন করতে পারেননি তিনি। একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে করোনার সময় এলাকার মানুষের পাশে ছিলেন বলে জানান ফারহানা।

ফারহানা আক্তার আরও বলেন, আমার একটি পরিকল্পনা রয়েছে এই ওয়ার্ডগুলোকে সুন্দর করে সাজানোর জন্য।আমি নারী ক্ষমাতায়নে বিশ্বাসকরি। আমি নির্বাচিত হলে একটি নারীবান্ধব ওয়ার্ড করার চেষ্টা করবো। কর্মক্ষেত্র নারীবান্ধব করার জন্য আমার সাধ্যের আলোকে চেষ্টা করবো। এলাকায় মাদক, কিশোর গ্যাং কালচারের বিপক্ষে জোরালো ভুমিকা রাখতে চাই। সর্বোপরি একটি নারীবান্ধব ও নারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আমি আগামীতে কাজ করতে চাই। আর এই কাজ করার জন্য আমার এলাকাবাসীর সমর্থন ও দোয়া চাই।

উল্লেখ্য, সংরক্ষিত মহিলা মেম্বার পদে লড়তে হবে করোনা যোদ্ধা খ্যাত রোজিনা আক্তার এর বিরুদ্ধে। গত দুইবারই কঠিন প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে জিততে হয়েছে রোজিনাকে। এবারও এলাকায় তেমনই আভাস পাওয়া যাচ্ছে। শেষ পর্যন্ত কে হচ্ছে সংরক্ষিত নারী সদস্য তা জানতে হলে আগামী ১১ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে এলাকাবাসীকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin