এনায়েতনগরের ৭নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে জাকির মেম্বার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ধীরে ধীরে ঘনিয়ে আসছে স্থানীয় সরকার নির্বাচন, আর মাত্র ৮ দিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের দ্বিতীয় ধাপের এই ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ধাপে নারায়ণগঞ্জের ১৬টি ইউনিয়নে হবে নির্বাচন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার অন্যতম গুরুত্বপূর্ণ এনায়েত ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে এইবার হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া গেছে। মাঠ পর্যায়ে ভোটারদের সাথে আলাপচারিতায় জানা গেছে এই ওয়ার্ডে এবার প্রতিদ্বন্দ্বিতা করবেন শক্তিশালী দুই প্রার্থী বর্তমান মেম্বার মীর জাকারিয়া জাকির ও শাহজাহান মাদবর।

তবে ভোটারদের হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান মেম্বার মীর জাকারিয়া জাকির ।

২০১৭ সালের ২৯ অক্টোবর ৭ নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার মীর আব্দুল আউয়াল মেম্বার ইন্তেকাল করলে, তার ছোট ভাই জাকির ২০১৮ সালের উপ-নির্বাচনে বিপুল ভোটে জয়ী হোন। জাকির মেম্বার নির্বাচিত হবার পর, রাস্তা,ড্রেন ও নানা সামাজিক কাজে নিজেকে জড়িত রেখেছিল এই জনপ্রতিনিধি, তার নির্বাচনী গণসংযোগ, মিছিল, মতবিনময় সভাগুলো দেখলেই বুঝা যায় তাকে ঘিরে মানুষের আগ্রহ রয়েছে ব্যাপক।

জাকির মেম্বার এর আচরণ ও ব্যাবহার ভোটারদের অনেক আকৃষ্ট করেছে। সদালাপী, সদাচরণ দিয়ে মন কেড়েছে এলাকার সাধারণ ভোটারদের। তাই সাধারণ ভোটারদের ধারণা শাহজাহান এর সাথে হাড্ডাহাড্ডি লড়াই হলেও সুষ্ঠ নির্বাচন হলে শেষ হাসি হাসবেন মীর জাকারিয়া জাকিরই ।

এছাড়াও এই ওয়ার্ড থেকে নির্বাচন করছে, হুমায়ন কবির বাহাদুর, জুয়েল দেওয়ান ও ভাসানী প্রধান কিন্তু মূল লড়াই হবে দুই হেভিওয়েট প্রার্থী জাকির ও শাহজাহান এর মাঝে।

Share on facebook
Share on twitter
Share on linkedin