এনায়েতনগরের মাসদাইরে নৌকার প্রার্থীর উঠান বৈঠক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে জমে উঠতে শুরু করেছে নির্বাচনী মাঠ। পুরোদমে মাঠে নেমে প্রচার প্রচারণায় শুরু করেছেন প্রার্থীরা। তারই ধারাবাহিকতায় আজ এনায়েতনগরের মাসদাইর ৮ নং ওয়ার্ডে উঠান বৈঠক করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মোঃ আসাদুজ্জামান।

আজ শনিবার (৩০ অক্টোবর) এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডে উঠান বৈঠক করেন বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আসাদুজ্জামান।

এসময় আসাদুজ্জামান আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য এলাকার ভোটারদেরকে অনুরোধ জানান। আগামীতে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন আসাদুজ্জামান।

বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির প্রধানের সভাপতিত্বে আয়োজিত এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮ নং ওয়ার্ডের মেম্বার আতাউর রহমান প্রধান, ৭ নং ওয়ার্ডের মেম্বার মীর জাকারিয়া জাকির, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রধান, ও সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল,৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহজাহান মাতবর সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin