এনায়েতনগরের ৮ নং ওয়ার্ডে মেম্বার পদে লড়তে চান আসলাম মন্ডল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮ নং ওয়ার্ডে মেম্বার পদে লড়তে চান সাবেক মেম্বার আসলাম মন্ডল। নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে প্রচার প্রচারণা শুরু করেছেন তিনি

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নির্বাচনী সালাম সম্বলিত একটি পোস্টার ইতিমধ্যে এলাকায় ভাইরাল হয়েছে। আধুনিক, উন্নত এবং পরিচ্ছন্ন ইউনিয়ন গড়ায় জনগনের সমর্থন ও দোয়া চেয়েছেন তিনি।

সরেজমিনে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড ঘুরে দেখা যায় আসন্ন নির্বাচন নিয়ে ভোটারদের হিসাব নিকাশ চলছে। বেকারীর মোড় এলাকার এক দোকানদারের সাথে কথা বলে জানা যায় করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় নির্বাচনের হিসাব নিকাশ করতে শুরু করেছেন ভোটাররা।

কিছুটা ভোটের আমেজ ও বিরাজ করছে ওয়ার্ডটিতে। আসলাম মন্ডলের ঘনিষ্ট এক জনের সাথে কথা বললে তিনি বলেন, আসলাম মন্ডল প্রতিবারই একজন শক্ত প্রতিপক্ষ। গতটার্মের আগেরবার বিপুল ভোটের ব্যবধানে জিতেছিলেন তিনি। গত নির্বাচনেও তার ভালো সম্ভাবনা ছিলো। নির্বাচনে কারচুপির কারনে তিনি আর জিততে পারেননি বলে অভিযোগ তার। এবারও সুষ্ঠু নির্বাচন হলে তিনি নির্বাচিত হবেন বলে বিশ্বাস আসলাম মন্ডলের এই ঘনিষ্টজনের।

আসলাম মন্ডলের পারিবারিক সুত্রে জানা যায়, আসলাম মন্ডলের পিতা মরহুম আব্দুল হাই মন্ডলও ছিলেন মেম্বার। পারিবারিক ধারাবাহিকতায় জনসেবায় আসেন আসলাম মন্ডল। এলাকার তরুন প্রজন্মের কাছেও আছে ব্যাপক গ্রহণযোগ্যতা। পারিবারিক প্রভাব আর গ্রহনযোগ্যতার মাপকাঠিতে আসলাম মন্ডল যে কোন প্রার্থীর জন্য হতে পারেন শক্ত প্রতিপক্ষ।

Share on facebook
Share on twitter
Share on linkedin