এনায়েতনগরের ৮ নং ওয়ার্ডে খেলা হবে সমানে সমানে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে তার সাথে বাড়ছে নির্বাচনের মাঠ পরিবর্তনের হাওয়া। সাধারণ মানুষের মতে, গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের আর্শীবাদপুষ্টরা নির্বাচনী বৈতরণী সহজে পাড়ি দিলেও এবারের চিত্র একবারেই ভিন্ন।

সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে এবার তারা ভোট দিতে চান, তারা তাদের জনপ্রতিনিধি নিজেরা নির্বাচিত করতে চায়। তারা এমন কাউকে চায়না যারা শুধু উপরের মহলের আর্শীবাদ নিয়ে শুধু বিনাভোটে নির্বাচিত হবে।

তারপর ৫ বছর আর কোন খবর রাখবেনা। এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডে বর্তমান মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান ২০১৬ সালে একতরফা নির্বাচনে নিরঙ্কুষভাবে নির্বাচিত হোন, সেইবার তার সাথে ভোটের মাঠে ছিল তৎকালীন মেম্বার আসলাম মন্ডল।

৫ বছর পর আতাউর রহমান প্রধানের নির্বাচনী মাঠে খেলতে হবে সেই আসলাম মন্ডলের সাথেই। আসন্ন ১১ নভেম্বর এর নির্বাচনকে ঘিরে ইউনিয়নগুলোতে সৃষ্ঠি হয়েছে টান টান উত্তেজনা। সেই উত্তেজনায় পুড়ছে এনায়েতনগরের ৮ নং ওয়ার্ডেও। একদিকে আতাউর রহমানের পক্ষে রয়েছে আওয়ামী লীগের সমর্থন অন্যদিকে সবাইকে চমকে দিয়ে জাতীয় পার্টির আর্শীবাদ নিয়ে নির্বাচনে উত্তাপ ছড়ানোর আভাস দিচ্ছে আতাউর এর প্রতিপক্ষ আসলাম মন্ডল।

এইবার আসলাম মন্ডল তার নির্বাচনী মার্কা পেয়ে নারায়ণগঞ্জের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবর জিয়ারতে করতে যান। এছাড়া গত ২৮ অক্টোবর বন্দরের নবীগঞ্জে স্কুলের ভবন উদ্ধোধন অনুষ্ঠানে আসলাম মন্ডল জাতীয় পার্টির এক সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তার আর্শীবাদ নিয়ে আসেন।

এর আগে আসলাম মন্ডল এনায়েতনগর ৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতির পদ পেয়েছেন।এই সব কিছু পরিষ্কারভাবে ইংগিত করছে যে এই ওয়ার্ডে আওয়ামী বনাম জাতীয় পার্টির খেলা হবে। খেলা যাই হোক সাধারণ মানুষের চাওয়া ভোট হোক অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ। যেখানে মানুষের প্রত্যাশার প্রতিফলন ঘটবে,মানুষ নিজে যাকে খুশি তাকে নির্বাচিত করবে কোন রকম অরাজকতা ছাড়া। ভোট তার চিনচেনা উৎসবের আমেজ ফিরে এটাই প্রত্যাশা এলাকাবাসীর।

Share on facebook
Share on twitter
Share on linkedin