এনায়েতনগরের ইউনাইটেড ক্লাব নির্বাচন, ১নং সহ সভাপতি মিজান প্রধান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দিনভর ভোট গ্রহনের পর আজ সন্ধ্যায় এনায়েতনগর ইউনিয়নে অবস্থিত ইউনাইটেড ক্লাব লিমিটেড এর দ্বি – বার্ষিক নির্বাচনের ফলাফল প্রকাশিত হয়েছে। নির্বাচনে মিজান প্রধান ১ নং সহ সভাপতি নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার (২৬ মে) ইউনাইটেড ক্লাব নারায়ণগঞ্জের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে ২০২১-২২ সেশনের জন্য সহ-সভাপতি এবং নির্বাহী সদস্য নির্বাচিত করেছেন ক্লাবের সদস্যরা। আগামী সেশনের জন্য ৩ জন সহ-সভাপতি এবং ৫ জন নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে আজকের ভোটের মাধ্যমে।
প্রধান নির্বাচন কমিশনার মোঃ তাজউদ্দিন আহমেদ এবং নির্বাচন কমিশনার মোঃ সেলিম হোসেন ঘোষিত ফলাফলে দেখা যায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মিজানুর রহমান (মিজান প্রধান), আব্দুল মান্নান এবং দিলীপ কুমার মন্ডল।

এছাড়া আগামী সেশনের জন্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ শফিউল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, নাজির হোসেন, নুর আলম এবং মোঃ আলী রতন।

এছাড়াও এবারের নির্বাচনে সভাপতি পদে নজরুল ইসলাম হিরু, সিনিয়র সহ-সভাপতি পদে ইফতেখার উদ্দিন আহমেদ এবং অর্থ সম্পাদক পদে রাগিব হাসান ভূইয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

১৯৫৩ সালে প্রতিষ্ঠা লাভ করা “দি ইউনাইটেড এসোসিয়েশন” বর্তমানে “দি ইউনাইটেড ক্লাব”। ক্লাব প্রতিষ্ঠার পর এটিই প্রথম নির্বাচন। উৎসবমুখর নির্বাচনী পরিবেশে নির্বাচিত নব নির্বাচিত সদস্যরা ক্লাবের উন্নয়নে কাজ করে যাবে এই প্রত্যাশা ক্লাবের সদস্যদের।

Share on facebook
Share on twitter
Share on linkedin