এখনো আমি টিনের ঘরে থাকিঃ খোকন সাহা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আওয়ামী লীগের কর্মী সভার এক বক্তৃতায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতি করি৷ কোন পদ পদবী কিংবা অর্থের জন্য রাজনীতি করিনা। আমি এখনো টিনের ঘরে থাকি।

গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) নগরীর ১৪ নং ওয়ার্ডের গোয়ালপাড়া এলাকায় মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় খোকন সাহা বলেন, আমি চাইলে ২৬ বছরে ২৬ কোটি টাকা জমাতে পাড়তাম। আমি ২৬ বছর যাবত আওয়ামী লীগের পদে রয়েছি কিন্তু আমি তা করিনি। আমি নিজের আয়ের সিংহ ভাগ রাজনীতিতে খরচ করি,দল চালাই, কর্মীদের দেখাশোনা করি। আমার কাছে কেউ এসে কেউ কোন সমস্যার কথা বললে সমাধান করিনি এমন কেউ বলতে পারবেনা।

এসময় তিনি আরও বলেন, আমার বাসার সামনে ৩ মাস যাবত ময়লা পড়ে ছিলো কেউ পরিস্কার করেনি আজকে করেছে অনেক বার বলার পর। শহরে কেমন উন্নয়ন হচ্ছে বৃষ্টি হলে পানি জমে যায় , মানুষ কিন্তু টেক্স ঠিকই দিচ্ছে কিন্তু সে তুলনায় কাজ হচ্ছে না তেমন।

খোকন সাহা আরো বলেন, আজকে নির্বাচনী কোন সমাবেশ না , কর্মীসমাবেশ কর্মীদের উজ্জীবিত করতে এই সমাবেশ।

১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস এম পারভেজের সভাপতিত্ব অনুষ্ঠিত এই কর্মী সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, অর্পন, মিদুল, আজমীর সহ আরো অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin