এই সরকার ভাতের অধিকারও কেড়ে নিচ্ছেঃ সিরাজুল মামুন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি এবিএম সিরাজুল মামুন বলেছেন, বর্তমান সরকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীনভাবে বাড়িয়ে এদেশের মেহনতী মানুষের ভাতের অধিকার কেড়ে নিচ্ছে।

আজ শনিবার (৩০ অক্টোবর) সকালে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে সিরাজুল মামুন এসব কথা বলেন।

মহানগর সভাপতি ডাক্তার এসএম মোসাদ্দেক এর সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন বলেন,করোনার কারণে যখন মানুষ অর্থনৈতিকভাবে বিধ্বস্ত,গোটা দেশের মানুষ যেখানে অসহনীয় দুর্দশা এবং কষ্টের মধ্যে,যেখানে এখন দরকার ছিলো দ্রব্যমূল্যের দাম কমিয়ে মানুষের পাশে দাঁড়ানো, সেখানে আমরা লক্ষ্য করছি,এই ব্যর্থ সরকার,যে সরকার জনগণের ভোটে ক্ষমতায় আসে নাই,সম্পূর্ণ অযৌক্তিকভাবে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীন’ভাবে বৃদ্ধি করা হচ্ছে।

একদিকে মানুষকে রাজপথে দাঁড়াতে দেয়া হয় না,অন্যদিকে মানুষকে অর্থনৈতিকভাবে পঙ্গু করা হচ্ছে।অসহায় মানুষের দুঃখ – কষ্ট তাদের কানে পৌঁছায় না।তাদের কোনো দায়বদ্ধতা নেই, কারণ তারা দেশের মানুষের ভোটে নির্বাচিত হয় নাই, দেশের মানুষের দুঃখ কষ্ট বোঝার ক্ষমতা তাদের নাই। ভোটের অধিকার তো আগেই কেড়ে নেয়া হয়েছে, এখন ভাতের অধিকার ও কেড়ে নেয়া হচ্ছে।

সকল রাজনৈতিক দলের প্রতি অনুরোধ করে বলেন, আসুন ডান,বাম, ইসলামি এসব ভেদাভেদ ভুলে গিয়ে মানুষের পাশে দাঁড়াই।সমস্ত রাজনৈতিক দলগুলো নিয়ে এই সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে। সরকারকে দ্রুত বাজার নিয়ন্ত্রণ করার দাবিও জানান তিনি। নয়তো এই বাংলাদেশ থেকে আপনারা পালাবার পথও পাবেন না ইনশাল্লাহ। পুরো দেশের মানুষ আপনাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

মহানগর সেক্রেটারি ইলিয়াস আহমদ এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা সেক্রেটারি মাওলানা আহমদ আলী,মহানগর সহ-সভাপতি অধ্যাপক শাহ আলম,সহ-সেক্রেটারি নুর মোহাম্মদ খান,মহানগর সহ-সম্পাদক হাফেজ আওলাদ হোসেন,মুফতি আবদুল গণী,কামরুল হাসান পায়েল,সাংস্কৃতিক সম্পাদক খালেদ সাইফুল্লাহ,প্রচার ও মিডিয়া সম্পাদক জাহিদ হাসান প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin