এই নৈতিক অবক্ষয়ের শেষ কোথায়? সিলেটে ৭ বছরের শিশু ধর্ষণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সিলেটের কোম্পানীগঞ্জে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। থানা পুলিশের অভিযানে ধর্ষক হৃদয় আহমদ (১৬) কে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৪ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার তেলিখাল ইউনিয়নের চাতালপাড় (বিলাজুর) গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানায়, তেলিখাল ইউনিয়নের চাতলপাড় (বিলাজুর) গ্রামের এক দরিদ্র পরিবারে ৭-৮ বছরের মেয়েকে বাড়িতে একা পেয়ে হৃদয় আহমদ (১৬) নামে এক যুবক জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার মেয়েটির বাবা এক হতদরিদ্র কৃষক। তিনি স্ত্রীকে নিয়ে তার অসুস্থ এক শিশু কন্যাকে চিকিৎসার জন্য গ্রাম্য চিকিৎসকের কাছে গেলে সেই সুযোগে পাশের বাড়ির বখাটে যুবক হৃদয় এই কাণ্ড ঘটায়।বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলেও স্থানীয় জনগণ ও পুলিশের সক্রিয় ভূমিকার কারণে পারেনি।

ঘটনার পর থেকেই পুলিশ ধর্ষককে গ্রেপ্তারের অভিযান শুরু করে। সোমবার (৫ অক্টোবর) রাতে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম ও ওসি (তদন্ত) মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে চাতলপাড় গ্রাম থেকে স্থানীয় জনগণের সহযোগিতায় ধর্ষক হৃদয়কে গ্রেপ্তার করতে সক্ষম হন।এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্রঃ সময় নিউজ টিভি

Share on facebook
Share on twitter
Share on linkedin