সিটি নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছেঃ আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার এবারের নির্বাচন। এবারের নির্বাচন অন্যায়-অবিচারের বিরুদ্ধে, জুলুম ও সন্ত্রাসীদের বিরুদ্ধে।

গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের আইভীর নিজ এলাকা দেওভোগে আলী আহমদ চুনকা ফাউন্ডেশন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আইভী বলেন, সিটি নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রকে প্রতিহত করে ন্যায় সত্যের পথে থেকে আমি আমার সংগ্রাম চালিয়ে যাবো। জুলুম অত্যাচার অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য আমার এবারের নির্বাচন। উন্নয়নের কাজ করার জন্য যা যা করণীয় আমি তাই করবো।

আলী আহমেদ চুনকা ফাউন্ডেশনের আয়োজিত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ওবায়দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসানহাবীব, জিএম আরমান, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনা সরদার, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin