উন্নয়নের সাথে কোন আপোষ নেইঃ সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান বলেছেন, আমার বাবা এবং দাদা নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করে গেছেন। তাদের দেখানো পথে থেকেই আমরা নারায়ণগঞ্জে উন্নয়নের কাজ করে যাচ্ছি। আমাদের উন্নয়ন চলছে, উন্নয়নের সাথে কোন আপোষ নেই।

আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) বন্দরের মুছাপুর ইউনিয়নের ত্রিবেনী এলাকায় অবস্থিত শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে একেএম শামসুজ্জোহার ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিলে বিকেএমই এর সভাপতি বলেন, বন্দরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন
নাসিম ওসমান সেতুর কাজ ৯৫ শতাংশ শেষ। এখন সড়কের কাজ বাকি। বন্দরে আমার ও বঙ্গবন্ধুর পরিবারের নামে আমি স্কুল নির্মাণ করতে পেরেছি। আমরা দুটো স্কুল সরকারি করতে পেরেছি। আমার বাবার মৃত্যুবার্ষিকীতে আমরা আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া জানাচ্ছি। নির্বাচনের সময় কিছু ভুল বোঝাবুঝি হলেও আমরা এখন আবারও ঐক্যবদ্ধ। স্কুলগুলো দুয়েকদিনের মধ্যে আবারও খুলে দেয়া হচ্ছে। তাই আমি স্কুলগুলো ঠিক করার চেষ্টা করছি। আমাদের দায়িত্ব আমাদের ভবিষ্যত প্রজন্ম যেন দাঁড়িয়ে যায়।

দোয়া ও মিলাদের পূর্বে স্কুলে মরহুম শামসুজ্জোহার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তার দুই ছেলে এমপি একেএম সেলিম ওসমান ও এমপি একেএম শামীম ওসমান সহ আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা কুদরত-এ-খোদা, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক কুমার সাহা, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, জেলা যুবসংহতির আহবায়ক রিপন ভাওয়াল, মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ গাজী সালাম, ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুম আহম্মেদ, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খান মাসুদ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin