উন্নয়নের স্বার্থে দেলোয়ার প্রধানকে ভোট দিনঃ সানু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ সানাউল্লাহ সানু বলেছেন, কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়নের ধারা অবাহত রাখতে এবং মহাজোটের উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে ১১ তারিখ আমাদের প্রাণপ্রিয় সাংসদ আলহাজ্ব একেএম সেলিম ওসমান এমপি’র মনোনীত প্রার্থী আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধানকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।


রবিবার (৭ নভেম্বর) বিকেলে ঘারমোড়া ঈদগাহ ময়দানে বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের আয়োজনে আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধানের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের প্রাণপ্রিয় সংসদ সদস্য জননেতা সেলিম ওসমান এমপি দিন-রাত অক্রান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বন্দর উপজেলায় বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করে এই অঞ্চলে শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছেন। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নিজে আরও একবার গত দুইবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান করেছেন। আর আমাদের উচিত নারায়ণগঞ্জের অভিভাবক সেলিম ওসমানের নির্দশনায় মহাজোটের লাঙ্গলের প্রতীকে ভোট দিয়ে দেলোয়ার প্রধানকে বিপুল ভোটে নির্বাচিত করা।


অন্যান্য বক্তারা বলেন, কলাগাছিয়ার উন্নয়নের রূপকার, দুইবারের নির্বাচিত ও বর্তমান সফল চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন। এলাকার উন্নয়নের স্বার্থে এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আপনারা পুনরায় নির্বাচিত করুণ। 

প্রধান আলোচকের বক্তব্যে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান বলেন, আপনাদের মূল্যবান ভোটে আমাকে দুইবার নির্বাচিত করেছেন। আমি সেজন্য কলাগাছিয়া ইউনিয়নবাসির কাছে চির কৃতজ্ঞ। আপনারা আগামী ১১ তারিখের নির্বাচনে যদি আমাকে মহাজোটের লাঙ্গল প্রতীকে বিজয়ী করেন, তাহলে আমি এই ইউনিয়নের সকল অসমাপ্ত কাজ গুলো অতিদ্রুত শেষ করবো ইনশাআল্লাহ। তাছাড়া আমি ঘারমোড়ায় সাংসদ আলহাজ্ব একেএম সেলিম ওসমানের নামে একটি আধুনিক হাই স্কুল নির্মাণ করবো।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুল ইসলাম মোল্লা’র সভাপতিত্বে উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি রোটারিয়ান গিয়াসউদ্দিন চৌধুরী, আফজাল হোসেন সাবেক কাউন্সিলর, নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির আহবায়ক রিপন ভাওয়াল, বন্দর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মাহমুদা মালা, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ নূরনবী ওসমানী, বিশ্বনবী (সঃ) ইসলামিয়া আলিম মাদ্রাসা’র গভর্নিং বর্ডির সভাপতি মোঃ আবু তালেব মেম্বার, ঘারমোড়া’র বিশিষ্ট সমাজ সেবক মোঃ জসিম উদ্দিন মাদবর, ঘারমোড়া জামে মসজিদের সহ সভাপতি এম এ রতন।

সুত্রঃ নারায়াণগঞ্জ টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin