‘ইসলামের নামে তোমরা শান্তি বিনষ্টকারি’ হেফাজতের উদ্দেশ্যে ছাত্রলীগ নেতাঃ রিয়াদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জানাজা না দেওয়ার তুই বা তোমরা কে, হেফাজ‌তে ইসলাম‌কে এমন প্রশ্ন ছু‌ড়ে দি‌য়ে‌ছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলী‌গের সভাপ‌তি হা‌বিবুর রহমান রিয়াদ। 

শুক্রবার (২ এ‌প্রিল) বি‌কে‌লে নি‌জের ফেসবুক আইডিতে করা এক পো‌ষ্টে এমন প্রশ্ন ছু‌ড়ে দেন রিয়াদ।

এর আগে একই‌দিন বাদজুমা ডিআইটি মস‌জিদ এলাকায় এক সমা‌বে‌শে হেফাজ‌তে ইসলামী নেতারা ক্ষমতাসীন আওয়ামী লীগ, যুবলীগ‌কে কুলাঙ্গার আখ্যায়িত ক‌রে তা‌দের মৃত্যুর  পর জানাজা না পড়ার কথা ব‌লেন এবং ক্ষমতাসীন দ‌লের নেতাকর্মী‌দের জানাজা ঠাকুররা পড়া‌বেন ব‌লে মন্তব্য ক‌রেন।

হেফাজ‌তে ইসলামী নেতা‌দের অমন বক্ত‌ব্যের পর ছাত্রলী‌গের এই নেতা তার ফেসবুকে লি‌খেন, “যদি বাংলার মাটিতে একজন মুসলিম বেচে থাকেন মহান আল্লাহ অবশ্যই মুসলমানের জানাজার ব্যবস্থা করবেন। জানাজা না দেয়ার তুই বা তোমরা কে?? তোমাদের মৃত্যু কিভাবে,কোথায় হবে তোমরা কি জানো? উগ্রপন্থী, মৌলবাদিরা তোমরা সন্ত্রাসী হিসেবে চিহ্নিত হয়েছো।ভিডিও ফুটেজ আছে।ইসলাম শান্তি চায়…..ইসলামের নামে তোমরা শান্তি বিনষ্টকারি।এদেশের ৯০% মুসলমান তোমাদের পক্ষেনা….হত্যা,সম্পদ ধ্বংস,দেশ ও মানুষের বিরুদ্ধে তোমাদের অবস্থান….কিছু লোক নিজের সার্থে মাদরাসার ছাত্র তোমাদের ভুল পথে নিয়ে যাচ্ছে।মহান আল্লাহই ইসলামের রক্ষাকারী। চেয়ে দেখ,তোমাদের চেয়ে আল্লাহর ক্ষমতা অনেক লক্ষ, কোটিগুন বেশি।অতি রাজনীতির চেয়ে নিজের ধর্ম পালন করা বেশি গুরুত্বপূর্ণ। সামনে পবিত্র মাহে রমজান মনে রাখা উচিত…..”

সূত্রঃ নারায়ণগঞ্জ টুডে

Share on facebook
Share on twitter
Share on linkedin