ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ঈদ বস্ত্র বিতরণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

৩০ এপ্রিল শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান এর নেতৃত্বে ” ঈদ বস্ত্র ” বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির মুহতারাম শুরা সদস্য ইমরান হোসাইন নুর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার জয়েন্ট সেক্রেটারি মুহাম্মাদ শফিকুল ইসলাম।

বক্তব্য শেষে উপস্থিত গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে ” ঈদ বস্ত্র ” বিতরণ করা হয় এবং দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

এছাড়াও উক্ত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন নাঃগঞ্জ জেলার সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান,সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী , দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর ,প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান,অর্থ ও কল্যান সম্পাদক মুহাম্মাদ আলী, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ সোহাগ আব্দুল্লাহ,কওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ আবু রায়হান, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ ফরহাদ হোসেন, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু সাঈদ,সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম ও সদস্য মুহাম্মাদ মাহমুদুল হাসান।

Share on facebook
Share on twitter
Share on linkedin