ইসমাইল হোসেন শ্রমিকদের অন্তরে চিরকাল থাকবেন: পলাশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মরহুম ইসমাইল হোসেন মুরুব্বী ট্রাক চালক শ্রমিকদের দূর্দিনের কান্ডারী ছিলেন। তিনি তার নেতৃত্বে ট্রাক চালকদের অধিকার বাস্তবায়ন করতে গিয়ে জীবনের মুল্যবান সময়গুলো ব্যয় করে গেছেন। ট্রাকচালক শ্রমিকদের দাবি আদায়ে তিনি ছিলেন আপোসহীন নেতা।

১ নভেম্বর (রোববার) পাগলায় বিকেল সাড়ে চারটায় এক স্মরণ সভায় বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ পলাশ এসব কথা বলেন।

বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক ইউনিয়ন (রেজিঃ নং- ১৬৬৫) এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম ইসমাইল হোসেন মুরুব্বীর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ওই স্মরণ সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় কাউসার আহমেদ পলাশ আরো বলেন, পিতা-মাতা যেমনি করে তার সন্তানকে সুখে-দুঃখে বুকে আঁকড়ে ধরে রাখেন, ঠিক তেমনি ভাবে ইসমাইল হোসেন মুরুব্বীও জীবদ্দশায় ট্রাক চালক শ্রমিকদের পরম মমতায় বুকে আঁকড়ে ধরে রেখেছিলেন। তিনি ছিলেন ট্রাক চালক শ্রমিকদের পরম বন্ধু। তিনি ট্রাক চালক শ্রমিকদের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। মরহুম ইসমাইল হোসেন মুরুব্বী ট্রাক চালক শ্রমিকদের অন্তরে চিরকাল অম্লান হয়ে থাকবেন।

আন্তঃজিলা ট্রাকচালক ইউনিয়ন পাগলা শাখার আয়োজিত স্মরণ সভায় সাংগঠনিক সম্পাদক মোঃ বশির মিয়ার সঞ্চালনায় অন্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, পাগলা শাখার সম্পাদক মোঃ জজ মিয়া, কার্যকরী সহ-সভাপতি মোঃ বাবুল আহমেদ, সহ-সভাপতি মোঃ আব্দুল করিম তাপু, পাগলা শাখার সাবেক সভাপতি মোঃ সালাউদ্দিন আহমেদ ও সাবেক সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin