ইসদাইরে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্ধোধন করলেন লিপি ওসমান

শেয়ার করুণ

নগরীর ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্ধোধন করেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে শহরের ওসমানী স্টেডিয়াম মাঠে লিপি ওসমানের উদ্যোগে আয়োজিত ফ্রী মেডিকেল ক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে লিপি ওসমান বলেন, করোনা একসময় এমন রোগ ছিল কারো হলে তার চেহারার দিকে তাকাতেও মানুষ ভয় পেত। তবে আজকে পরিস্থিতি ভিন্ন। এখন আমরা সকলে এখানে ফ্রী মেডিকেল ক্যাম্প করতে পারছি। আমরা সকলে মিলে যে অন্তরে ধারণ করি ‘সার্ভ দ্যা পিপল, সার্ভ দ্যা হিউম্যানিটি’। আমরা আজ সেটা করতে পারছি।

তিনি আরও বলেন, আজকে এখানে দেড়শ রোগী দেখবেন ডাক্তাররা। আমার মনে হয় এখনাে আরো বেশি লোকজন এসেছে। এখান থেকে ফ্রী মেডিসিনও দেয়া হবে। যাদের দরকার তারা ফ্রী মেডিসিনও পাবেন।

তিনি বলেন, আমি সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। সেবা করার এই সওয়াবে আমরা সবাই শামিল হলাম। আপনাদের মাধ্যমে আরো প্রচার হচ্ছে ফলে মানুষ জানছে। মানুষকে সেবা করতে প্রচারনার দরকার নেই। দরকার যেন আমাদের দেখে আরো কেউ উজ্জীবিত হয়ে এগিয়ে আসেন। এটা দেখে মানুষ অনুপ্রেরনায় এগিয়ে আসবে। আমাদের একটাই লক্ষ্য থাকুক সার্ভ দ্যা পিপল এবং সার্ভ দ্যা হিউম্যানিটি।

নিউজটি শেয়ার করুণ