ইরফান সেলিমকে সংসদ সদস্যের পুত্র পরিচয়ও বাঁচাতে পারে নাই :শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সংসদ সদস্যের পুত্র কিংবা কাউন্সিলর এই পরিচয়ও তাকে বাঁচতে পারে নাই বরং এই পরিচয়ের করণে এত দ্রুত বিচারের সম্মুক্ষিন হতে হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আমলে কেউ আইনের উপরে নয়, সে যেই হোক, সবাই আইনের নিচে।এ সময় ইরফান সেলিমের কর্মকাণ্ডের নিন্দা জানান এই নেতা।


সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমের কাণ্ডে নিয়ে বেসরকারি একটি টিভি চ্যানেলের টকশোতে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিম প্রাপ্ত বয়স্ক। তাঁর কর্মকাণ্ডের জবাব তাকেই দিতে হবে। আমি মনে করি, এখানে সামাজিকতার অবক্ষয় করা হয়েছে। বাবা-মার উচিৎ সন্তানের প্রতি খেয়াল রাখা। সেটা যেই হোক পলিটিশিয়ান, সাংবাদিক, ব্যবসায়ী বা সাধারণ জনগন- কোন রকম ক্ষমতার দাম্ভিকতা না।

শামীম ওসমান আরও বলেন, জাতীর পিতাকে হত্যার পরে খুনিদের বিএনপি সরকার ক্ষমতায় বসিয়ে ছিলেন। দুনিয়ার শুরু থেকেই অপরাধ ছিল। দেখতে হবে রাষ্ট্র অপরাধকে আশ্রয় দেয় কি না? আমাদের প্রধানমন্ত্রী প্রমান করেছেন, অপরাধী যেই হোক কোন আশ্রয় আমরা দেই না। ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড করা হয়েছে বলে ধর্ষণ বন্ধ হয়ে যাবে, ব্যাপারটা কিন্তু তা নয়। আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে, সেই ক্ষেত্রে কোন ধর্ম বা দল কোন কিছুর পার্থক্য করলে চলবে না। আমরা সবাই যদি এক সাথে মিলে কাজ করতে পারি, তা হলে বঙ্গবন্ধুর সোনার বাংলার সপ্ন ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই বাংলাদেশ গড়ার লক্ষে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তা সফল হবে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin