ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার, পাশে মিললো চিরকুট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় মসজিদ সংলগ্ন কক্ষ থেকে মো. ফেরদৌস ইসলাম (৩০) নামে এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার কানে হেডফোন লাগানো ছিল। পাশেই টেবিলের ওপর হাতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। যেখানে লেখা ছিলে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

বৃহস্পতিবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ফেরদৌস ইসলাম বরিশাল জেলার মুলাদি উপজেলার চর মাধপরা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

গত দেড় মাস ধরে তিনি সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াপাড়া জামে মসজিদে ইমামতি করে আসছিলেন। সেই সুবাদে মসজিদের পাশের একটি কক্ষে থাকতেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রেজাউল করিম বলেন, মৃত্যুর আগে মুসল্লিদের সঙ্গে জামাতে এশার নামাজ পড়েছেন তিনি। নামাজ শেষ করে আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে তিনি এ ঘটনা ঘটান। ইমামের কক্ষের জানালার একটা অংশ খোলা থাকায় বিষয়টি স্থানীয়দের নজরে আসে। পুলিশে জানালে ঘটনাস্থল থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এসময় তার কানে হেডফোন লাগানো ছিল। হেডফোনটি তার ব্যবহৃত মোবাইলের সঙ্গে যুক্ত ছিল। ধারণা করা হচ্ছে, মোবাইলে কথা বলতে বলতেই তিনি আত্মহত্যা করেছেন। ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা চিরকুটটি পাশের একটি টেবিলে পাওয়া গেছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রতিবেদন হাতে পেলে সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

সূত্রঃ জাগো নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin