‘ইন্ডলেস ঢাকা’ নামে গোষ্ট ইন্টারেক্টিভ এর আরেকটি ভিডিও গেম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

এখন গুগল প্লে-স্টোরে গেম-প্রেমীদের জন্য আরেকটি রোমাঞ্চকর গেম নিয়ে এসেছে তরুন গেম নির্মাতা নারায়ণগঞ্জের ছেলে পলাশ। ‘ইন্ডলেস ঢাকা’ নামে এই গেমটি দেশের তরুন প্রজন্মের গেম পিপাসুদের চাহিদা মেটাতে ভুমিকা রাখবে বলে আশাবাদ গেম নির্মাতা পলাশের।

নারায়ণগঞ্জ বুলেটিনকে পলাশ জানান, ইনডলেস ঢাকা নামের এই গেমটি এন্ড্রয়েড এবং আই.ও.এস (ios) দুই মাধ্যমের জন্যই পাওয়া যাবে। এই গেমে দুই রকম ধরন রয়েছে যাদের নাম দেয়া হয়েছে যথাক্রমে সার্কিট মুড এবং পয়েন্ট টু পয়েন্ট মুড। সার্কিট মুডের ক্ষেত্রে নির্বাচন করা হয়েছে রাজধানীর হাতিরঝিল, মানিক মিয়া এভিনিউ ও ডিয়াবাড়ির মত দৃষ্টিনন্দন লোকেশন।

এছাড়া পয়েন্ট টু পয়েন্ট মুডের জন্য নির্বাচন করা হয়েছে ঢাকা-সিলেট, ঢাকা- যশোর এবং ঢাকা-খুলনা সড়ক। খেলার জন্য এই গেমে রয়েছে বিশ এর অধিক রেসিং গাড়ী যাদের মধ্যে রয়েছে বাংলাকার গ্লোরী -৫৬০ এবং গ্লোরী আই অটোর মত মডেল।

গেমটির নির্মাতা আরো জানান, গেম তৈরীর নেশা থেকেই তার এই নতুন গেম নির্মান করা। এর আগে ‘প্ল্যানেট রেড’ নামে আরেকটি গেম নির্মান করে আলোচনা ফেলে দিয়েছিলেন গেমিং জগতে।

নগরীর খানপুরের এই কৃতি সন্তান আশাবাদ ব্যক্ত করেন আগের গেমের চেয়েও এবার বেশী সাড়া পাবেন। গেমের মনোরম পরিবেশ আর রোমাঞ্চকর ভ্রমণ গেম পিপাসুদের পিপাসা মেটাতে কিছুটা হলেও ভুমিকা রাখবে বলে দৃঢ় বিশ্বাস এই তরুন নির্মাতার।

ডাউনলোড লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.GhostInteractive.EndlessDhaka

Share on facebook
Share on twitter
Share on linkedin