ইউল্যাব এমএসজে অ্যালামনাই নির্বাচনে বিজয়ীদের নাম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ এন্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি হয়েছেন আব্দুল্লাহ আল নাসের ( ব্যাচ ০৬১)। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সিউল (ব্যাচ ১০৩) আহমেদ।

শুক্রবার (২০ নভেম্বর) দিনব্যাপী অনলাইনে অ্যালামনাই এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান মুকুল (ব্যাচ ০৬১)।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচিত কমিটির সভাপতি আবদুল্লাহ আল নাসের পেয়েছেন ৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এলিজাবেথ ডি কস্তা (ব্যাচ ০৫৩) পেয়েছেন ৩২ ভোট।

সহ-সভাপতি পদে মাহফুজুর রহমান মুকুল পেয়েছেন ৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সারিয়া তাসনিম আহমেদ ( ব্যাচ ০৭১) পেয়েছেন ৩৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী সিউল আহমেদ পেয়েছেন ৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সানজিদা ফেরদৌস তিথী (ব্যাচ ১১২) পেয়েছেন ৩২ ভোট।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে এস এস সাজ্জাদ হোসেন (সাজ্জাদ শোভন) (ব্যাচ ০৯১), সাংগঠনিক সম্পাদক পদে আহমেদ আব্দুল্লাহ আল মোশরেফ (রিফাত) (ব্যাচ ০৯১), কোষাধ্যাক্ষ পদে এম. দিদারুল করিম শিকদার (ব্যাচ ০৯৩), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তানশু জুবেরিয়া (ব্যাচ ১৫২) বিজয়ী হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ৪ জন। তাদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হয়েছেন কামরুজ্জামান মিলু (ব্যাচ ০৯৩), দ্বিতীয় আফরোজা প্রিয়া (ব্যাচ ০৯১), তৃতীয় মালিহা ওয়াদুদ চাঁদনী (ব্যাচ ১৩১) ও চতুর্থ আসিফ রহমান খান ( ব্যাচ ১১২)।

শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই নির্বাচন। সন্ধ্যা ৬ টা নাগাদ ফেসবুক লাইভে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অরিত্র অংকন মিত্র।

নির্বাচনের বিষয়ে তিনি বলেন, অত্যন্ত সুষ্ঠু পরিবেশে দিনভর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটগ্রহণ প্রক্রিয়া এবং ফলাফল নিয়ে কোন প্রার্থী বা ভোটার আমাদের কাছে অভিযোগ কিংবা আপত্তি জানায়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin