ইউপি নির্বাচনে ৮ পুরুষের সঙ্গে ভোটযুদ্ধে জয়ী হলেন তাহমিনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৮ পুরুষ প্রার্থীর সঙ্গে ভোটযুদ্ধে জয়ী হয়েছেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দেওয়ান তাহমিনা হক। নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রাথী হিসেবে তিনি বিজয়ী হয়েছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

দেউলী ইউনিয়নে তাহমিনার প্রতিদ্বন্দ্বী ৮ প্রার্থীরা হল- এএইচ এম মাসুদুল আলম (অটোরিকশা প্রতীক), এসএম আনিসুর রহমান (মোটরসাইকেল প্রতীক), ইমরান হোসেন (ঘোড়া প্রতীক), খোরশেদ আলম (চশমা প্রতীক) ও বাবুল হোসেন রাজু (আনারস প্রতীক)। এছাড়াও আতিকুর রহমান (টেবিল ফ্যান), আনিছুর রহমান (টেলিফোন), মো. ইলিয়াছ (লাঙল)।

নির্বাচনে জয়ী হয়ে দেওয়ান তাহমিনা হক বলেন, নির্বাচনে ৮ জন প্রতিদ্বন্দ্বী ছিল আমার বিপক্ষে কিন্তু তাদের পেছনে ফেলে আমি জয় পেয়েছি। ইউনিয়নের সকল মা-বোনেরা কাজ করেছেন। এ ছাড়া অসংখ্য পুরুষ ভোটাররাও কাজ করেছেন। আমার দলের নেতাকর্মীরা পাশে ছিলেন। আমি সকলের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, দেওয়ান তাহমিনা হক উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়েন।

সূত্রঃ বিডি লাইভ ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin