ইউপি নির্বাচনঃ ১২ ইউনিয়নে নৌকা চায় ৮৬ জন!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তৃতীয় দফায় অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ৮৬ জন নেতা-কর্মী আবেদন করেছেন

গতকাল সোমবার (১৮ অক্টোবর) সকাল ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার আউটশাহী রাধাঁনাথ উচ্চ বিদ্যালয়ে এই আবেদন গ্রহণ কার্যক্রম চলে।

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিন।

আবেদন গ্রহণ মনিটরিং কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: সোহানা তাহমিনা, এ্যাড: আব্দুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম হাফিজ আাল আসাদ বারেক ও সাধারণ সম্পাদক কবির হালদারের সার্বিক সহযোগীতায় ৮৬ টি আবেদনের মধ্যে আউটশাহী ইউনিয়ন থেকে ৪ জন, দিঘীরপাড় ইউনিয়ন থেকে ৩ জন, সোনারং ইউনিয়ন থেকে ১২ জন, বালিগাঁও ইউনিয়ন থেকে ৬ জন, হাসাইল ইউনিয়ন থেকে ৬ জন , বেতকা ইউনিয়ন থেকে ৬ জন, ধীপুর ইউনিয়ন থেকে ১১ জন, কামারখাড়া ইউনিয়ন থেকে ৫ জন, আব্দুল্লাহপুর ইউনিয়ন থেকে ৬ জন, কাঠাদিয়া ইউনিয়ন থেকে ১০ জন, আড়িয়ল ইউনিয়ন থেকে ১০, যশলং ইউনিয়ন থেকে ৭ জন আবেদন করেন।

সূত্রঃ আমার বিক্রমপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin