ইউনাইটেড ক্লাবের নির্বাচনে সহ-সভাপতি পদে মিজান প্রধান ব্যালট নং ৩

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

১৯৫৩ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ক্লাব ‘দি ইউনাইটেড এসোসিয়েশন’ বর্তমানে ইউনাইটেড ক্লাব লিমিটেডে রূপান্তরিত হয়েছে। ক্লাবে রূপান্তরিত হওয়ার পর এই প্রথম দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৬ মে নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা জমে উঠেছে। নির্বাচনে সহসভাপতি পদে প্রার্থী হয়েছেন মোঃ মিজানুর রহমান (মিজান প্রধান)

 তিনি পঞ্চবটির প্রধান ফিলিং স্টেশনের পরিচালক। এছাড়া তিনি ঈশা টেক্সটাইল সুয়েটারেরও পরিচালক।অর্থনৈতিক প্রতিষ্ঠানের পাশাপাশি তিনি বন্দরের মাধবপাশা ঈদগাহের প্রতিষ্ঠাকালীন সভাপতি।

সহসভাপতি পদে চার প্রার্থীর মধ্যে প্রচার প্রচারণায় এগিয়ে আলোচনায় আছেন মোঃ মিজানুর রহমান (মিজান প্রধান) যাঁর ব্যালট নাম্বার ৩।

ভোটারদের সাথে কথা বলে জানাগেছে, ক্লাবের বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কাজের সাথে মিজান প্রধান নিজেকে নিয়োজিত রেখেছেন দীর্ঘদিন ধরে। এলাকায় সৎ, শিক্ষিত ও ব্যক্তিত্বসম্পন্ন লোক হিসেবে মিজান প্রধান সবার কাছেই সমান জনপ্রিয়। এছাড়াও তিনি একজন দক্ষ সংগঠক। তাই ক্লাবের উন্নয়নে তার বিকল্প নেই।

সহ-সভাপতি প্রার্থী মিজান প্রধান ক্লাবটির প্রতিষ্ঠাতাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আমি একজন ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি এলাকায় সামাজিক বিভিন্ন কাজে অতোপতোভাবে জড়িত। এলাকার লোকজনের আন্তরিকতা ও ভালবাসায় মুরব্বিদের পরামর্শে ক্লাবের নির্বাচন করছি। ক্লাবের উন্নয়নে মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান জনান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin