আ.লীগ নেতা নেয়ামত’র শেষ বিদায়ে ভিপি বাদলের শ্রদ্ধা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

২৩ জানুয়ারী ( শনিবার ) দুপুরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ নেতা মো.নেয়ামত হোসেন ইন্তেকাল করেছেন। রাতে হাজীগঞ্জের বাড়িতে নেয়ামত হোসেনের জানাযা নামাজ শেষে কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল(ভিপি বাদল)।

এসময় ভিপি বাদল মরহুমের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করে বলেন, ‘আমাদের জন্য এ সময়টা অনেক বেদনাদায়ক। মরহুম নেয়ামত হোসেন সাহেবের ছেলে আমাদের কলেজের ছাত্র এবং আমার কর্মী, ওরা আমাকে নেতা বানিয়েছে। মাসুদ সম্ভবত ছেলের নাম। শামীম ওসমান টক শো থাকার কারণে আজকে পারেন নি, আমাকে আসতে বললেন। উনি এমন একজন মানুষ ছিলেন, তিনি দল মত নির্বিশেষে পুরো সমাজের একজন অভিভাবক ছিলেন। উনি এখন আর আমাদের মাঝে নাই, আপনারা সকলে ওনার জন্য দোয়া করবেন যাতে আল্লাহ ওনাকে জান্নাত নসিব করেন। আমরা সকলেই কিন্তু জন্মের পর মৃত্যুর কাতারে দারিয়ে পরি। আল্লাহর কাছে শুধু এতটুকু দোয়া করি যাতে ইমানের সাথে আমরা সবাই আল্লাহর কাছে যেতে পারি। আমি এবং আমাদের এমপি শামীম ওসমান ওনার পক্ষ থেকে সকলের কাছে ক্ষমা পার্থনা করছি, ওনি যদি কোন ভুল করে থাকে তাহলে ওনাকে মাফ করে দিবেন আপনারা’।

এসময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়মী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, নারায়ণগঞ্জ জেলা আওয়মী লীগের উপ-প্রচার সম্পাদক মো. নাছির উদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর হোসেন, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. রবিউল হোসেনসহ অন্যআন্য নেতাকর্মী।

উল্লেখ্য, শনিবার নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য এবং ১১নং আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নেয়ামত হোসেন ইন্তেকাল করেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin