আ.লীগ করে চাঁদাবাজি করবেন তা হবে না: ভিপি বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সন্তানকে ভালো করতে হলে শাসন দরকার। একইসাথে সমাজের মানুষের সুখে দুঃখের জন্য পঞ্চায়েত কমিটির দরকার। এলাকার মানুষের ভালোর জন্য ভালো কাজ করবে পঞ্চায়েত কমিটি। আর আমাদের বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বলেছেন, এই দেশে আওয়ামী লীগ করে সন্ত্রাসী করবেন তা হতে দিবে না।

১৬ সেপ্টেম্বর ( বুধবার ) দুপুরে চরমোনাই সৈয়দপুরে দিদার স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল(ভিপি বাদল)।

উক্ত দোয়া মাহফিল ও বৃক্ষরোপন অনুষ্ঠানে ভিপি বাদল আরও বলেন, আওয়ামী লীগের নামে চাঁদাবাজি করবেন তা কখনো হতে দিবে না। প্রধানমন্ত্রী বলেছেন, এই দেশে আওয়ামী লীগের নাম ধরে কেউ অন্যায় করলে তার বিচার হবে। এখানে আমি আবু হাসনাত মোঃ শহীদ বাদলও যদি অন্যায় করি তাহলে আমার বিচারও হবে।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সম্পাদক মোঃআব্দুল্লাহ আল মামুন,কাটপট্টী গুদারাঘাট জামে মসজিদের সভাপতি মোঃবিল্লাল সরকার,নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড সভাপতি ড.এম কামরুজ্জামান, সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ টি আলমগীর সরকার,জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক সওদাগর খান সহ আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব,গোগনগর আওয়ামী লীগের নেতা এ বি এম আজাহার,সাধারন সম্পাদক রমিজ উদ্দীন মাদবর,গোগনগর ১এর প্যানেল মেম্বার নূর হোসেন,সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন হক,ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ সানি,ইমরান মোস্তফা,শাওন সরকার, রায়হান খান, ফাহাদ জয়,ইমরান, নবীন, জিসান, আরিফ, সেলিম, মাসুদ, সারয়ার, আলিফ, জেকি, আরাফাতসহ আরও অনেকে।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin