আড়াইহাজারে সাড়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আড়াইহাজারে সাড়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে,উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া এলাকায়।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, গত ১১ এপ্রিল রবিবার বিকাল ১.৩০ মিনিটের দিকে টেকপাড়া এলাকার কৃষক শরীফ মিয়া কৃষি কাজের জন্য তার জমিতে চলে যায়। ঘটনার সময় তার স্ত্রী খাদিজা তার শিশু কন্যা (সাড়ে ৬বছর) কে ঘরে রেখে পাশের বাড়িতে ধান সিদ্ধ করতে যায়। ঐ সময় পার্শ্ববর্তী বাড়ির মৃত জহিরউদ্দিনের ছেলে পনির (৪২) তার বাড়িতে আসে। ফাঁকা বাড়িতে তার শিশু মেয়েকে উঠানে খেলারত অবস্থায় দেখে তাকে বিভিন্নভাবে খাবারের লোভ দেখিয়ে পনির হাফসাকে তার ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে পনির ধর্ষনের চেষ্টা করে। ঐ সময় শিশুটি চিৎকার দিলে পনির শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে শিশুটির মা বাড়িতে আসলে শিশুটি তাকে ঘটনাটি জানায়।

পরে পরিবারের লোকজন আহত শিশুটিকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ডাক্তার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় সোমবার দুপুরে শিশুটির পিতা শরীফ আড়াইহাজার থানায় পনিরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা দ্রুত অপরাধীকে গ্রেফতার করার জন্য অভিযান শুরু করে দিয়েছি।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin