আড়াইহাজারে পুলিশের সাথে ডাকাতের গোলাগুলি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার আড়াইহাজারে ডাকাতদের সাথে-পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে । এই ঘটনায় এক পুলিশ গুলিবিদ্বসহ আহত হয়েছে ৫ জন।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১টায় উপজেলার গোপালদী বাজারে এই ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১টার দিকে বাজারের প্রায় সকল দোকান বন্ধ ছিল।

এ সময় কয়েকটি স্বর্ণের দোকানে ভেতরে বসে দোকানের কর্মচারীরা কাজ করছিল। আকস্মিকভাবে স্পীড ও ট্রলার দিয়ে প্রায় ২০-২৫ জন মুখোশ পরিহিত ডাকাতদল এক সাথে ৩টি দোকানে হানা দেয়। এই সময় খবর পেয়ে গোপালদী বাজারের ডিউটিরত পুলিশ ঘটনাস্থলে হাজির হলে পুলিশকে উদ্দেশ্য করে ডাকাতরা গুলি ছূড়ে। পুলিশ ও পাল্টা গুলি ছুড়ে।

খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লার নেতৃত্বে আশে-পাশের সকল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদল বাজারের বিপ্লব বিশ্বাস, বলাই সরকার ও আমির হোসেনের দোকান থেকে ১৪ ভরি স্বর্ণ ও ১লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, খবর পেয়ে আমরা বাজারের চারদিকে ঘিরে ফেলি। তাই বড় ধরণের কোন বিপদ হয়নি। তিনি আরো বলেন, ডাকাতের সাথে গুলিবিনিময় করার সময় ১৭ রাউন্ড গুলি করতে হয়েছে। ডাকাত গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়েছে । এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

গোলাগুলির ঘটনায় আহতরা হলেন পুলিশের এ এস আই সোহরাব গুলিবিদ্ধ, ডাকাতের দায়ের কোপে আহত দোকানের কর্মচারী রাজু , কুদ্দুস, সুধাচন্দ্র দাস ও বলাই চন্দ্র। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর আহত পুলিশকে ঢাকা মেডিকেল চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin