আড়াইহাজারে দুটি ওয়ার্ডে প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার আড়াইহাজার উপজেলায় কালাপাহাড়িয়া এবং হাইজাদী ইউনিয়নের দু’টি ওয়ার্ডের সব প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছে। বিষয়টি নিয়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ওয়ার্ড দুটিতে।

বিষয়টি প্রথমে গোপন থাকলেও আজ শুক্রবার (১০ ডিসেম্বর) বিষয়টি জানাজানি হয়। বিষয়টি জানাজানির পর পুরো আড়াইহাজার উপজেলা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ৪র্থ ধাপের নির্বাচনী তফসিল অনুযায়ী আড়াইহাজার উপজেলায় ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনছিল গত ৬ ডিসেম্বর। ওই দিনের পর থেকে উল্লেখিত ইউনিয়ন দু’টির মেম্বার প্রার্থীরা হঠাৎ করেই তাদের নির্বাচনী প্রচারণা থামিয়ে দেন। এতে এলাকার ভোটারদের মাঝে কিছুটা চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে আজ শুক্রবার ব্যপারটি স্পষ্ট হয় যে সাধারণ প্রার্থীরা সবাই প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারকারী কালাপাহাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের প্রার্থীরা হলেন, মো: নজরুল ইসলাম, আবুল কালাম, আবুল হোসেন, শওকত আলী, মঞ্জুর হোসেন ও আলম আহমেদ। হাইজাদী ইউপি’র ৩নং ওয়ার্ডের প্রত্যাহার কারীরা হলেন, মোসা: সেলিনা আক্তার, সুলতানা আক্তার ও আফিয়া বেগম।

এ ব্যাপারে আড়াইহাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন বলেন, কেন তারা প্রার্থীতা প্রত্যাহার করেছেন তা আমার জানা নেই। গন প্রত্যাহারের কারনে ওয়ার্ড দুটির ভোট পরে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, দেশব্যাপী চলমান ইউনিয়ন পরিষদের ৪র্থ ধাপের নির্বাচনে আগামী ২৬ ডিসেম্বর আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin