আড়াইহাজারে কনের বাড়িতে বিয়ে করতে হেলিকপ্টারে গেল বর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কনের বাড়িতে বিয়ে করতে হেলিকপ্টারে চেপে  গিয়ে আলোচনার সৃষ্টি করেছেন এক সাবেক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার (১০ নভেম্বর) উপজেলার বিশনন্দী কলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও বরের পরিবার সূত্রে জানা যায়, সাবেক ওই ছাত্রলীগ নেতার নাম সাখাওয়াত হোসেন সাক্কু। সে বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। কলাপাড়া গ্রামের খোকন মিয়ার ছেলে সাখাওয়াত হোসেনের ছেলে সাখাওয়াত হোসেনের সাথে পাশ্ববর্তী আড়াইহাজার পৌরসভার মুকুন্দি গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে শাহীনুর আক্তার হ্যাপির বিয়ে ঠিক হয়। কনের বাড়ি থেকে বরের বাড়ির দূরত্ব ৫ কিলোমিটারের মতো। এই অল্প দূরত্ব পাড়ি দিতে বর ভাড়া করেছেন হেলিকপ্টার।

স্থানীয়রা জানান, ভাড়া করা হেলিকপ্টারটি বিশনন্দী মসজিদ মাঠে ছিল। বেলা পৌনে তিনটার দিকে সেখান থেকে হেলিকপ্টারে চেপে কনের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন বর সাখাওয়াত হোসেন সাক্কু। বিকেল সোয়া চারটার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূকে নিয়ে ফেরেন হেলিকপ্টারেই।

সাখাওয়াত হোসেনের পরিবারের লোকজন জানান, সাখাওয়াতের খুব শখ ছিল বিয়ে করতে হেলিকপ্টারে চেপে যাওয়ার। সেই শখ পূরণ করতেই এই আয়োজন। এতে সে খুবই খুশি।

Share on facebook
Share on twitter
Share on linkedin