আড়াইহাজারের ইউএনও বদলি,আসলেন ইউএনও রফিকুল ইসলাম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সোহাগ হোসেনকে বদলি করা হয়েছে। তার নতুন কর্মস্থল টাঙ্গাইল ঘাটাইল উপজেলা। তিনি সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন।

রবিবার (২৭ জুন) ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ কে এম মাসুদুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা গেছে।

এদিকে একই প্রজ্ঞাপনে আড়াইহাজারের নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে রফিকুল ইসলামকে পদায়ন করা হয়েছে। ৩৩ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার কর্মকর্তা রফিকুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া।

উল্লেখ্য, ইউএনও মো. সোহাগ হোসেন ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ আড়াইহাজারের নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেন। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩১ তম ব্যাচের কর্মকর্তা। করোনা মহামারির শুরু থেকেই তিনি ঝুঁকিপূর্ণ নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকায় লকডাউন, জনসচেতনতা বৃদ্ধি কর্মকাণ্ড, সেনাবাহিনীর টহলে নেতৃত্বদান, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণ হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেয়াসহ মাস্ক না পড়ায় ভ্রম্যমাণ আদালত পরিচালনা কর্মকাণ্ডে নেতৃত্ব দিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin