আসাদুজ্জামানই হতে যাচ্ছেন এনায়েতনগরের পরবর্তী চেয়ারম্যান?

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস ছিল গত এক মাস আগেও। কিন্তু সকল হিসাব নিকাশ ভূল প্রমান করে এনায়েতনগরের পরবর্তী ৫ বছরের জন্য চেয়ারম্যান হতে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান।

গতকাল (২১ অক্টোবর) সদর উপজেলার নির্বাচন অফিসে বৈধ প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। আসাদুজ্জামানের সাথে নির্বচনী মাঠে রয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আব্দুস সালাম।

বিএনপি আগেই ঘোষণা দিয়েছিল নির্বাচন না করার। আভাস ছিল কিং মেকার খ্যাত মোহাম্মদ আলীর ভাতিজা ও সাবেক চেয়ারম্যান লিটন নির্বাচন করবে, আরো গুঞ্জন ছিল সাবেক চেয়ারম্যান নাসিরউদ্দিনের পুত্রও নির্বাচন করবে। কিন্তু শেষ পর্যন্ত কেউই দাঁড়ায়নি নির্বাচনে। অনেকটা নিশ্চিন্তেই ইউনিয়নের অভিভাবক হতে যাচ্ছেন আসাদুজ্জামান। শেষ পর্যন্ত আব্দুস সালাম নির্বাচন না করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায়ই নির্বাচিত হতে পারেন আসাদুজ্জামান।

যদি এমনটা হয় তবে সদরের ৩ ইউনিয়নেই নৌকার প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। উল্লেখ্য কাশীপুরের এম সাইফুল্লাহ বাদল এবং বক্তাবলীর শওকত আলীও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবার পথে রয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin